প্রথম পাতা খবর ‘ভয়ঙ্কর কষ্টের মধ্যে রয়েছে বাংলার মানুষ’, রাজ্যপালের মন্তব্যে বাংলার মানুষ অপমানিত, তীব্র বিরোধিতায় তৃণমূল

‘ভয়ঙ্কর কষ্টের মধ্যে রয়েছে বাংলার মানুষ’, রাজ্যপালের মন্তব্যে বাংলার মানুষ অপমানিত, তীব্র বিরোধিতায় তৃণমূল

80 views
A+A-
Reset

ডেস্ক: রাজ্যের সন্ত্রাস নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল জগদীপ ধনকড় আর এই উদ্বেগ থেকে ফের একবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক সারলেন তিনি। আজ শনিবার প্রায় ঘন্টাখানেক শাহের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল ধনখড়। জানা গিয়েছে, এই বৈঠকে রাজ্যের সন্ত্রাস ইস্যুই ফের একবার আলোচ্য বিষয় হয়েছে।


এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধনকড় বলেন, ‘রাজ্যের কাজ হল আইন- শৃঙ্খলা মজবুত করা। গণতন্ত্র কিংবা সংবিধানের সঙ্গে কখনই আপোষ করা যায় না। আইনকে গুরুত্ব দেওয়া উচিৎ বলেও মন্তব্য করেন ধনখড়। তাঁর দাবি, ভোট পরবর্তী যে হিংসার ছবি সামনে এসেছে তা কখনই মুখে বলা যাবে না। এমনকি বাংলায় এখন যে ছবি দেখা যাচ্ছে তা স্বাধীনতার পরেও এতদিন দেখা যায়নি বলে তোপ দাগেন রাজ্যপাল ধনখড়। তিনি বলেন, বিভিন্ন এলাকা পরিদর্শন করেছি। ভয়ঙ্কর কষ্টের মধ্যে রয়েছে বাংলার মানুষ। 


রাজ্যপালের এহেন মন্তব্যকে তীব্র বিরোধীতা করা হয়েছে শাসকদল তৃণমূলের তরফে। জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, রাজ্যপাল দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশের বিভিন্ন জায়গায় অভিযোগ জানাতে পারতেন। পাশাপাশি বিজেপির সঙ্গে রাজ্যপালের ঘনিষ্ঠতার অভিযোগ তুলেও সরব হন তিনি। 
মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন,  ‘ রাজ্যপাল যদি হোয়াইট হাউসে কমপ্লেন করতেন তবে ভালো হত। তিনি বাইডেনের কাছেও অভিযোগ করতে পারতেন। রাজ্যপালের যা লেভেল , তিনি কিন্তু ভারত ছাড়িয়ে বিশ্ব মানচিত্রে চলে যেতে পারতেন।রাজ্যপালকে কি বিজেপির সভাপতি করা হয়েছে?

আরও পড়ুন: সারদ মামলায় কলকাতা হাইকোর্ট থেকে জামিন পেলেন দেবযানী মুখোপাধ্যায়


সুখেন্দু শেখর রায় এই প্রসঙ্গে বলেন, এই মুহূর্তে বাংলায় অবাধ এবং শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। রাজনৈতিক উদ্দেশ্যেই রাজ্যপাল এমন কথা বলছেন বলেও তোপ দাগেন তৃণমূলের এই সাংসদ। তিনি বলেণ, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার প্রতিষ্ঠ হওয়ার পর কড়া হাতে আইন সামলাচ্ছেন। কোথাও একটা অশান্তির খবর নেই। মিথ্যা অভিযোগ এনে রাজ্যের মানুষকে তিনি অপমান করছেন বলে রাজ্যপাল।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.