ভবানীপুরে প্রচারে নেই বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, কুণাল ঘোষের টুইট ঘিরে তৃণমূল-যোগের জল্পনা

তা হলে কি বাবুল সুপ্রিয়র পর আরেক বিজেপি সাংসদ তৃণমূলের দিকে পা বাড়াচ্ছেন? কুণাল ঘোষের টুইট ঘিরে এমনই জল্পনা!

ডেস্ক: ভবানীপুর উপনির্বাচনের প্রচারে দেখা যায়নি বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে। তাঁর সঙ্গে তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের বাক্য বিনিময়ে নতুন জল্পনা রাজ্য-রাজনীতিতে।

ভবানীপুর উপনির্বাচনে রাজ্য বিজেপি শুধু সর্বশক্তি দিয়ে ঝাঁপায়নি কেন্দ্রীয় মন্ত্রীরাও প্রচারে এসেছেন। সেখানে লকেটের অনুপস্থিতি নিয়ে বিজেপির মধ্যেও নানা প্রশ্ন তৈরি হয়। এমন পরিস্থিতিতে হুগলির বিজেপি সাংসদকে ধন্যবাদ জানান তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

ভবানীপুর উপনির্বাচনে বিজেপির হয়ে প্রচারে না-আসার জন্য লকেটকে টুইট করে ধন্যবাদ জানিয়েছিলেন। আর তার পর থেকে শুরু হয়েছে ‘টুইট-যুদ্ধ।

কুণাল লেখেন, “বিজেপি বারবার বলা সত্ত্বেও ‘তারকা প্রচারক’ লকেট আপনি ভবানীপুর উপনির্বাচনের প্রচারে যোগ দেননি। বন্ধু হিসাবে আপনার ভালো চাই। যেখানেই থাকুন, ভালো থাকুন। পৃথিবীটা খুব ছোট। আশা করি পুরনো সেই দিনের মুহূর্তগুলো আবার ফিরে আসবে। সেই সময়টা যখন আপনি রাজনীতির ইনিংস শুরু করেছিলেন”।

এর পরই প্রশ্ন উঠতে শুরু করে তা হলে কি লকেট চট্টোপাধ্যায়ও তৃণমূলের পথে পা বাড়াচ্ছেন? কয়েক দিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন: ভবানীপুরে দিলীপ ঘোষের প্রচার ঘিরে তুমুল উত্তেজনা বাধা, ধাক্কাধাক্কিতে জখম ১

লকেট অবশ্য প্রতি উত্তরে কুণালকে লেখেন, “ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় যাতে হেরে না যান, আপনার বরং সেই দিকে মন দেওয়া উচিত”। কয়েক দিন আগেও জল্পনা ছড়িয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লকেট চট্টোপাধ্যায় একান্তে বৈঠক করেছেন। তবে সেই জল্পনা খারিজ করেন খোদ বিজেপি সাংসদ। গত ২০ সেপ্টেম্বর টুইট করে নিজের দলবদলের সম্ভাবনা খারিজ করে দেন তিনি।

Related posts

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা