প্রথম পাতা খবর দ্বিতীয় প্রার্থীতালিকায় ৭২ জনের নাম প্রকাশ করল বিজেপি, বাংলার কেউ নেই!

দ্বিতীয় প্রার্থীতালিকায় ৭২ জনের নাম প্রকাশ করল বিজেপি, বাংলার কেউ নেই!

75 views
A+A-
Reset

কলকাতা: লোকসভা ভোটের আরও ৭২ জন প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। দ্বিতীয় প্রার্থীতালিকায় কর্নাটক, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, ত্রিপুরা, দাদরা-নগর হভেলী, দমন-দিউ, দিল্লি, গুজরাত, হরিয়ানা, হিমাচলপ্রদেশ, তেলঙ্গানা এবং উত্তরাখণ্ডের প্রার্থীদের নাম রয়েছে।

বিশেষ ভাবে উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে রয়েছেন  হামিরপুর কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, নাগপুরে কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গডকরী। কর্নাল থেকে লড়বেন হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর। পীযূষ গোয়েলকে প্রার্থী করা হয়েছে মুম্বই উত্তর থেকে। কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাসরাজ বোম্মাই হাভেরি আসন থেকে টিকিট পেয়েছেন, বর্তমান সাংসদ তেজস্বী সূর্য বেঙ্গালুরু দক্ষিণ থেকে টিকিট পেয়েছেন। অশোক তানওয়ারকে সিরসা থেকে, বান্টো কাটারিয়াকে আম্বালা থেকে টিকিট দেওয়া হয়েছে। ধর্মবীর সিং ভিওয়ানি-মহেন্দ্রগড় থেকে, রাও ইন্দ্রজিৎ সিং যাদব গুরুগ্রাম থেকে এবং কৃষ্ণ পাল গুর্জার ফরিদাবাদ আসন থেকে প্রার্থী হয়েছেন।

এর আগে বিজেপি প্রথম প্রার্থী তালিকায় ১৯৫ প্রার্থীর নাম ঘোষণা করে। ১৬টি রাজ্য এবং দু’টি কেন্দ্রশাসিত অঞ্চলের জন্য ১৯৫ প্রার্থীর প্রথম তালিকা প্রকাশ করা হয় বিজেপির তরফে।

প্রথম প্রার্থীতালিকায় ১৯৫ জনের মধ্যে রাজ্যের ২০ জনের দ্বিতীয় তালিকায় পশ্চিমবঙ্গের কোনো প্রার্থীর নাম নেই। তা ছাড়া আগের তালিকায় আসানসোল থেকে ভোজপুরী গায়ক পবন সিংকে প্রার্থী করেছিল বিজেপি। নিজেকে সরিয়ে নিয়েছেন পবন। ফলে এখনও পর্যন্ত সবমিলিয়ে রাজ্যের ২৩টি আসনে প্রার্থী ঘোষণা বাকি রয়েছে বিজেপির।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.