‘উর্দি পরে আসতে হবে’, প্রচারে বেরিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল

ডেস্ক: ভবানীপুর উপনির্বাচনের প্রচারে বেরিয়ে কলকাতা পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। অভিযোগ, উর্দি না পরে সাদা পোশাকে পুলিশ তাঁর সঙ্গে প্রচারে ছিলেন। তাতেই আপত্তি তোলেন প্রিয়াঙ্কা। স্পষ্ট বলেন, তাঁর সঙ্গে প্রচারে থাকতে গেলে পুলিশের উর্দি পরেই থাকতে হবে।


বৃহস্পতিবার ভবানীপুর বিধানসভার অন্তর্গত ৭০ নম্বর ওয়ার্ডে প্রচারে যান বিজেপি প্রার্থী। ১১ নম্বর বস্তি এলাকায় প্রচারে গিয়ে বহু মানুষের জমায়েত তাঁর নজরে পড়ে। তখনই ক্ষুব্ধ ওঠেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তাঁর দাবি, কলকাতা পুলিস সাদা পোশাকে তাঁর পিছনে পিছনে ঘুরছে। ইচ্ছাকৃত ভাবে সংবাদমাধ্যমে ভিড় দেখানোর চেষ্টা করছে। 

আরও পড়ুন: আচমকাই রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা, দলের হয়ে কাজ করতে চেয়ে অভিষেককে চিঠি অর্পিতার


প্রিয়াঙ্কা ওই পুলিশ আধিকারিককে প্রশ্ন করেন, এ ভাবে তাঁর মিছিলে পুলিশ থাকলে তিনি কী ভাবে বুঝবেন কে সাধারণ মানুষ আর কে পুলিশ। প্রিয়াঙ্কা বলেন, “আপনারা সব সিভিল ড্রেসে ঘুরছেন। অথচ সংবাদমাধ্যমে ছবি যাচ্ছে, আমি এত মানুষ নিয়ে ঘুরছি। আপনারা কেন সিভিল ড্রেসে আসছেন? আপনারা পুলিশের পোশাকে আসুন। তবে তো আমি বলতে পারি, আমার সঙ্গে পুলিশ রয়েছে।”


প্রিয়াঙ্কা জানান, তাঁর নিজস্ব নিরাপত্তা রক্ষী রয়েছে। তিনি কলকাতা পুলিশের কাছ থেকে কোনও রকম সুরক্ষা তিনি চাইছেনও না। তবে কলকাতা পুলিশ যদি মনে করে তাঁকে নিরাপত্তা দেবে, তা হলে নিয়ম মেনে পুলিশের পোশাক পরেই আসতে হবে বলে জানিয়ে দেন বিজেপি প্রার্থী। 

Related posts

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের

ফের তাপপ্রবাহের পরিস্থিতি, শুক্রবার কোন কোন জেলায় হাঁসফাঁস অবস্থা