প্রথম পাতা খবর বেফাঁস ফসকে গেল মুখ, ‘একুশে বাংলা থেকে সাফ বিজেপি!’ মেননের মন্তব‍্যে অস্বস্তিতে গেরুয়া শিবির

বেফাঁস ফসকে গেল মুখ, ‘একুশে বাংলা থেকে সাফ বিজেপি!’ মেননের মন্তব‍্যে অস্বস্তিতে গেরুয়া শিবির

291 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : তৃণমূল কংগ্রেসের সঙ্গে রাজ‍্য বিজেপির রাজনৈতিক লড়াই তো চলছেই, কথার লড়াইয়েও কম যান দুপক্ষের কেউই। আবার এই কথার লড়াই মাঝে মধ্যেই বেফাঁস হয়ে যায়। যেমন বেফাঁস মন্তব্য করে বসলেন এ রাজ্যে বিজেপির সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেনন।

তৃণমূলকে ক্ষমতা থেকে সরানোর কথা বলতে গিয়ে, ‘২০২১ সালে বিজেপি সাফ হয়ে যাবে’, বলে বসলেন তিনি। যা শোনার পর পালটা কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

একুশের বিধানসভার আগে কৈলাস বিজয়বর্গীর সহকারী পর্যবেক্ষক হিসেবে অরবিন্দ মেননকে নিয়োগ করেছে বিজেপি। দায়িত্ব পেয়ে ইতিমধ্যেই রাজ্যের শাসকদলের বিরুদ্ধে একাধিকবার মুখ খুলেছেন মেনন।

বৃহস্পতিবারও এসেছিলেন রাজ্যে। কিন্তু বক্তব্য রাখতে গিয়ে সেখানেই করে ফেললেন মারাত্মক ‘ভুল’। মুখ ফসকে মেনন বলে বসেন, ‘‘২০১৯ সালের লোকসভা নির্বাচনে তৃণমূল অর্ধেক হয়ে গেছে। ২০২১ সালে বিজেপি সাফ হয়ে যাবে।’’

আরঅ পড়ুন : হুগলি জেলায় আচমকা সক্রিয়তা বেড়েছে বামশিবিরে, সিঁদুরে মেঘ দেখছে বিজেপি

এরপরই তাঁর এই বক্তব্য নিয়ে পালটা কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ তথা অধ্যাপক সৌগত রায়। তিনি বলেন, ”মেনন ঠিকই বলেছেন, ২০২১ সালে তৃণমূলই ক্ষমতায় আসবে।”

একুশের লড়াই যে বিজেপির জন‍্য কতটা স্পেশাল, তো বোঝা যাচ্ছে নেতৃত্বের তৎপরতায়।

প্রায়ই বিজেপির কেন্দ্রীয় নেতারা বঙ্গ সফরে আসছেন। ইতিমধ্যে দুবার রাজ্যে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

আগামী ২৩ জানুয়ারি নেতাজির জন্মদিনে রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকী চলতি মাসের শেষে ফের পশ্চিমবঙ্গে আসার কথা শাহর।

এই পরিস্থিতিতে মেননের এই মন্তব্য কিছুটা হলেও অস্বস্তিতে ফেলে দিল বিজেপিকে। রাজ্যের শাসকদলও তাঁর এই ‘স্লিপ অফ টাং’কে হাতিয়ার করতে ছাড়ছে না।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.