প্রথম পাতা খেলা গাব্বায় অনভিজ্ঞ ভারতীয় বোলিং লাইনের লড়াই, চোট পেলেন নভদীপ সাইনি

গাব্বায় অনভিজ্ঞ ভারতীয় বোলিং লাইনের লড়াই, চোট পেলেন নভদীপ সাইনি

294 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : চোটবিধ্বস্ত অনভিজ্ঞ দল নিয়েই শুক্রবার ব্রিসবেনে লড়াই শুরু করেন নটরাজন, ওয়াশিংটন সুন্দররা। ভারতীয় দল এখন কার্যত ‘মিনি হাসপাতাল’। ভাঙাচোরা-অনভিজ্ঞ দল নিয়েও নাছোড় লড়াই সিরাজ-নটরাজনদের।

গাব্বায় টেস্ট অভিষেক হল টি নটরাজন এবং ওয়াশিংটন সুন্দরের। ভারতীয় পেস বিভাগের দায়িত্ব মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, শর্দুল ঠাকুর এবং টি নটরাজনের উপর। শর্দুল ঠাকুর এবং নভদীপ সাইনি এর আগে একটি করে টেস্টে খেলেছেন। আর সিরাজ ২টি টেস্ট খেলেছেন। ভারতীয় পেস বিভাগের অভিজ্ঞতা বলতে ওই চার ম্যাচ।

অনভিজ্ঞ বোলিং লাইন আপ নিয়েও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরুটা অবশ্য দারুণ করেন সিরাজরা। টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামা অজি ওপেনারকে প্রথম ওভারেই ফেরান মহম্মদ সিরাজ। আর এক ওপেনার মার্কাস হ্যারিসকেও ৫ রানে প্যাভিলিয়নের পথ দেখান শর্দুল ঠাকুর। এরপর মার্নাস লাবুশানে এবং স্টিভ স্মিথ দুজনেই অজিদের শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেন। স্মিথকে ৩৬ রানে ফেরান ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন : চোট বিধ্বস্ত ভারত প্রথম একাদশ ঘোষণাই করতে পারল না, বুমরাহকে খেলানোর মরিয়া চেষ্টা

শতরান করেন মার্নাস লাবুশানে। ২০৪ বলে ১০৮ রান করেন তিনি। লাবুশানে-ম্যাথু ওয়েডের ১১৩ রানের জুটি ভাঙেন নটরাজন। বাঁ হাতি পেসারের জোড়া ধাক্কায় প্যাভিলিয়নে ফেরেন লাবুশানে এবং ওয়েড (৪৫)। ক্যামেরন গ্রিন এবং টিম পেইন জুটি অস্ট্রেলিয়াকে টানছেন। প্রথম দিনের শেষে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার রান ৫ উইকেটে ২৭৪। ২৮ রানে ব্যাট করছেন ক্যামেরন গ্রিন। ৩৮ রানে ক্রিজে রয়েছেন টিম পেইন।

তবে এদিনও চোটের ধাক্কা ভারতীয় শিবিরে। বল করতে করতে কুঁচকিতে চোট পেলেন নভদীপ সাইনি। চোটের জন‍্য গাব্বায় যদি সাইনি আর বল করতে না পারেন সেক্ষেত্রে ভারতীয় শিবির বড়সড় ধাক্কা খেতে চলেছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.