প্রথম পাতা খবর বেহালায় ভয়ঙ্কর বাস দুর্ঘটনা, আহত অন্তত ১৫

বেহালায় ভয়ঙ্কর বাস দুর্ঘটনা, আহত অন্তত ১৫

144 views
A+A-
Reset

কলকাতা: নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ডিভাইডারে ওঠে গেল একটি যাত্রীবাহী বাস। তার পিছনে থাকা বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাসে ধাক্কা মারে। আহত বহু যাত্রী। রাস্তার ধারেই বসেছিলেন এক ফল ব্যবসায়ী। বাসের ধাক্কায় আহত হন তিনিও। আশঙ্কাজনক অবস্থা তাঁর।

সোমবার সকালে ব্যস্ত সময়ে বেহালার ঠাকুরপুকুরে ঘটে ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ওঠে যায় ২৩৫ নম্বর রুটের একটি যাত্রীবাহী বাস। পিছনেই ছিল একটি লাক্সারি বাস। নিয়ন্ত্রণ হারিয়ে সেটিও ওই বাসের পিছনে ধাক্কা মারে। দুটি বাসেরই সামনের অংশ একেবারে ভেঙে-দুমড়ে গিয়েছে।

জানা গিয়েছে, আহত হয়েছেন অন্ততপক্ষে ১৫ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় বাসিন্দা ও পুলিশের একসঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয় এলাকায়।

প্রসঙ্গত, বেহালাতেই কয়েক মাস আগে ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ গিয়েছিল বড়িশা স্কুলের ছাত্রের। অভিভাবকের সঙ্গে সাইকেল নিয়ে রাস্তা পার হচ্ছিল ওই স্কুল পড়ুয়া। সেসময় মাটি বোঝাই একটি লরি তাঁদের ধাক্কা মারে। দুর্ঘটনার পর সেখানে বসানো হয়েছিল ড্রপ গেট। নজরদারিও চলছিল। আজ যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে, তার ২ কিলোমিটার দূরেই।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.