প্রথম পাতা খবর সপ্তম দফার শেষ পর্যায়ের প্রস্তুতি, আজ বারাসত, বসিরহাটে ভোটপ্রচারে মমতা

সপ্তম দফার শেষ পর্যায়ের প্রস্তুতি, আজ বারাসত, বসিরহাটে ভোটপ্রচারে মমতা

89 views
A+A-
Reset

কলকাতা: শনিবার ষষ্ঠ দফার ভোটগ্রহণ। সাত দফার লোকসভা ভোটের সপ্তম তথা শেষ দফার প্রচারে হাতে মাত্র কয়েকটা দিন। এ দিন বারাসত এবং বসিরহাটে দলীয় প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচার করবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এ দিন বিধাননগরে মিছিল করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধাননগরের বৈশাখী থেকে মিছিল শুরু হবে। শেষ হবে কেষ্টপুরে। বারাসত লোকসভার অন্তর্গত বিধাননগর বিধানসভায় মমতার সঙ্গে মিছিলে পা মেলাবেন তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। এ ছাড়া মিছিলে থাকার কথা স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী সুজিত বসুর। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী বিধায়ক স্বপন মজুমদার।

এর পরে মমতা যাবেন বসিরহাটেও। সেখানে মিনাখাঁ বিধানসভায় তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামের হয়ে সভা করবেন তিনি। এই কেন্দ্রে হাজি নুরুলের লড়াই বিজেপি প্রার্থী রেখা পাত্রের সঙ্গে।

প্রসঙ্গত, সপ্তম দফায় পশ্চিমবঙ্গের যে নয়টি লোকসভা আসনের জন্য ভোটগ্রহণ করা হবে, তার মধ্যে রয়েছে – দমদম, বারাসত, বসিরহাট, জয়নগর (তপশিলি উপজাতি), মথুরাপুর (তপশিলি উপজাতি), ডায়মন্ড হারবার, যাদবপুর, কলকাতা দক্ষিণ এবং কলকাতা উত্তর। ভোট গ্রহণ শুরু হবে সকাল ৭টায় চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এই দফার নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.