প্রথম পাতা খবর বর্ধমান থেকে ফেরার পথে কনভয়ে দুর্ঘটনা, মাথায় আঘাত মুখ্যমন্ত্রীর

বর্ধমান থেকে ফেরার পথে কনভয়ে দুর্ঘটনা, মাথায় আঘাত মুখ্যমন্ত্রীর

174 views
A+A-
Reset

কলকাতা: বুধবার বর্ধমান থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। মাথাতে চোটও লাগে মুখ্যমন্ত্রীর। রাজভবন থেকে বেরিয়ে তিনি জানান, যে ভাবে দুর্ঘটনাটি ঘটেছে, তাতে তাঁর মৃত্যুও হতে পারত।

ঘটনায় প্রকাশ, প্রায় ২০০ কিলোমিটার গতিবেগে একটি গাড়ি আচমকা মমতার কনভয়ে ঢুকে যায়। তাতেই বিপত্তি। দ্রুত গতিতে আসা গাড়ির হাত থেকে বাঁচতে ব্রেক কষতে বাধ্য হন মমতার গাড়ির চালক। তাতেই মাথায় আঘাত লাগে মমতার। রক্তও ঝরে। এখনও মাথা টনটন করছে বলে জানান মমতা।

বর্ধমান থেকে ফেরার পর রাজ্যপালের সঙ্গে তাঁর বৈঠক হয়। বৈঠক থেকে বেরিয়ে তিনি বলেন, ‘‘একটা গাড়ি আমার গাড়ির সামনে আচমকা চলে আসে। ২০০ কিলোমিটার বেগে ওই গাড়িটা যাচ্ছিল। আমার গাড়ি গলি দিয়ে বেরোচ্ছিল। আমার চালক বুদ্ধিমানের মতো জোরে ব্রেক কষে। পুরো ড্যাশবোর্ডটা এসে আমার মাথায় লেগেছে। একটু রক্তও পড়েছে। এখন ফুলে আছে সামান্য।’’

মমতা আরও বলেন, “অনেকে অনেক সময় অন্য কারও গাড়ি ব্যবহার করে। কারও কারও বলে অপব্যবহারও করে। তোমরা তো দেখেছ বিএসএফের ড্রেস পরে আমার বাড়ি চলে গিয়েছিল। আমার মনে হয় পুলিশ তদন্ত করুক। আমি এখনই কোনও কথা বলতে চাই না।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.