প্রথম পাতা খবর অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন দিল সুপ্রিম কোর্ট, ইঙ্গিতবাহী মন্তব্য মমতার

অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন দিল সুপ্রিম কোর্ট, ইঙ্গিতবাহী মন্তব্য মমতার

47 views
A+A-
Reset

নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির (আপ) প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে বড়োসড়ো স্বস্তি সুপ্রিম কোর্টের। শুক্রবার (১০ মে) সুপ্রিম কোর্ট কেজরিওয়ালকে ১ জুন পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে।

এ দিন শুনানির সময় আদালত সব যুক্তিতর্ক শুনে বলে, আমরা আগামী ১ জুন পর্যন্ত অন্তর্বর্তীকালীন মুক্তি দিতে যাচ্ছি। অন্য দিকে, কেজরিওয়ালের আইনজীবী অভিষেক মনু সিংভি জুলাইয়ে দিল্লির মুখ্যমন্ত্রীর গ্রেফতারের বিরুদ্ধে আবেদনের শুনানির দাবি করেছিলেন। এই প্রসঙ্গে সুপ্রিম কোর্ট বলেছে, আগামী সপ্তাহে কেজরিওয়ালের এই পিটিশন নিয়ে শুনানি শেষ করার চেষ্টা করবে।

সলিসিটর জেনারেল, ইডি-র পক্ষে উপস্থিত হয়ে বিচারপতি সঞ্জীব খান্না এবং দীপঙ্কর দত্তের বেঞ্চকে অরবিন্দ কেজরিওয়ালকে সময় শেষ হওয়ার পরে আত্মসমর্পণ করতে বলার অনুরোধ করেছিলেন। এর পরিপ্রেক্ষিতে আদালত বলেছে, দিল্লির মুখ্যমন্ত্রীকে ২ জুন আত্মসমর্পণ করতে হবে। অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করার সময় শর্ত সম্পর্কে কিছু বলেননি আদালত।

এই খবর পেয়ে এক্স (আগের টুইটার)-এ নিজের খুশি হওয়ার কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘‘অরবিন্দ কেজরীওয়ার অন্তর্বর্তী জামিন পেয়েছে দেখে আমি খুব খুশি। চলতি নির্বাচনের পরিপ্রেক্ষিতে এটা খুব সহায়ক হতে চলেছে।’’

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.