প্রথম পাতা খবর আরও দুটি স্টেন্ট বসল মহারাজের, অ্যাঞ্জিওপ্লাস্টির পরই সৌরভকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

আরও দুটি স্টেন্ট বসল মহারাজের, অ্যাঞ্জিওপ্লাস্টির পরই সৌরভকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

294 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : বৃহস্পতিবার সকালেই ফোনে কথা বলেছিলেন। আর বিকেলে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অ্যাঞ্জিওপ্ল্যাস্টির পর সৌরভের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবরও নেন তিনি। কথা বলেন হাসপাতালের চিকিৎসকদের সঙ্গেও।

হাসপাতাল থেকে বেরোনোর সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। মমতা বলেন, সৌরভের বুকে দুটো স্টেন্ট বসানো হয়েছে। সৌরভ সুস্থ এবং ভাল আছে। অপারেশন সফল হয়েছে। সৌরভকে বেডে দেওয়া হয়েছে। ওর সঙ্গে কথাও বলেছি আমি।

আপাতত সৌরভের সঙ্গে স্ত্রী ডোনা রয়েছে। আমি চিকিৎসক আফতাব খানের সঙ্গে কথাও বলেছি। চিকিৎসকদের প্রত্যেককে আমি ধন্যবাদ জানাতে চাই। বিষয়টি নিয়ে দ্রুততার সঙ্গে চিকিৎসকরা পদক্ষেপ করেছেন। খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে সৌরভ। আমি খুশি।

এদিন দুপুরে সৌরভকে হাসপাতালের ক্যাথ ল্যাবে নিয়ে যাওয়া হয়। বিকেল ৩.১০ নাগাদ অ্যাঞ্জিওপ্লাস্টি শুরু হয়। শেষ হয় প্রায় পাঁচটার কাছাকাছি। প্রথমে জানা গিয়েছিল, সৌরভের একটি স্টেন্ট বসানো হবে। কিন্তু দুটি স্টেন্টই বসানো হয়েছে।

আরও পড়ুন : ফেব্রুয়ারিতে উত্তরবঙ্গে রাজনৈতিক সফরে মমতা বন্দ্যোপাধ্যায়

প্রখ্যাত চিকিৎসক দেবী শেঠি এবং অশ্বিন মেহতার তত্ত্বাবধানে গোটা প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। হাসপাতাল থেকে বেরনোর সময় দেবী শেঠি জানান, ‘‘গোটা প্রক্রিয়া সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। সৌরভ স্থিতিশীল রয়েছে। কোনও সমস্যা হয়নি।’’

জানা গিয়েছে, সৌরভকে ‘ড্রাগ ইলিউটিং’ স্টেন্ট দেওয়া হয়েছে। তার আগে শরীরে সেডেটিভ দেওয়া হয়। যে কারণে সৌরভ আচ্ছন্ন ছিলেন বেশ কিছুক্ষণ। আগেরবার সৌরভের ডানহাত দিয়ে শরীরে স্টেন্ট ঢোকানো হয়েছিল।

এবারও সেই প্রক্রিয়াই অনুসরণ করা হয়েছে। আজ তিনি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটেই থাকবেন। মাত্রা কম করা হলেও আজও অক্সিজেনের সাপোর্ট থাকবে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.