প্রথম পাতা খবর ‘রাজ্যে এসে মিথ্যে বলছে, বিদ্যাসাগরের মূর্তি ভাঙছে, বড় বড় কথা বলছে’, বিজেপিকে আক্রমণ মমতার

‘রাজ্যে এসে মিথ্যে বলছে, বিদ্যাসাগরের মূর্তি ভাঙছে, বড় বড় কথা বলছে’, বিজেপিকে আক্রমণ মমতার

76 views
A+A-
Reset

ডেস্ক: সব ধর্মকে সম্মান জানানোই আমাদের শিক্ষা। বিজেপি নেতারা অন্য ধর্মের লোকের বাড়িতে খান না। আমাকে হিন্দু ধর্ম শেখাতে আসবেন না। চন্দ্রকোণার সভা থেকে বিজেপিকে আক্রমণ মমতার। ব্লাড ব্যাঙ্ক থেকে যখন রক্ত নেওয়া হয় তখন কি জানেন হিন্দুর রক্ত না মুসলিমের রক্ত? প্রশ্ন মমতার। রামকৃষ্ণ বলতেন, টাকা মাটি, মাটি টাকা। টাকার থেকে মাটির দাম বেশি। তিনি বলতেন, মা কিন্তু একটাই, নামে-ডাকে একটু আলাদা আছে।


রেল, পোর্ট বিক্রি করে দিচ্ছে। বলছে সপ্তম পে কমিশন করবে। ত্রিপুরায় কী করেছে? প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি বন্ধ করে দিয়েছে। শিক্ষকদের তাড়িয়ে দিয়েছ। এখানে নেচে নেচে বেড়াচ্ছে। কয়েকটা হিন্দু মহাসভার দল। আমি বলি, আপনাদের লজ্জা করে না? শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের যখন ফটো পোড়ায় বিজেপি, তখন আপনারা কী করেন? হাতে চুড়ি পরে বসে থাকেন? লজ্জা করে না হিন্দু শেখাচ্ছে আমাকে!
রাজ্যে এসে মিথ্যে বলছে। বিদ্যাসাগরের মূর্তি ভাঙছে, বড় বড় কথা বলছে। বিদ্যাসাগরের মূর্তি যারা ভাঙে, তারা বাংলাকে ভালবাসে? দাড়ি থাকলেই সবাই রবীন্দ্রনাথ হয় না। নাম না করে মোদি আক্রমণ মমতার। তিনি বলেন, সবাইকে চোর বলেন, নিজেরা ডাকাতদের ঠাকুর্দা। সভায় বিজেপিকে আক্রমণ শানালেন মমতা।


এবার আমাদের সরকারকে ভোট দিলে বিনা পয়সায় চাল দেব। দুয়ারে দুয়ারে পৌঁছে দেব চাল। দাসপুরে নির্বাচনী সভায় বললেন মমতা। তিনি এদিন বলেন, স্বাস্থ্যসাথী কার্ডে মেয়েরা বাবা, মায়ের চিকিৎসা করাতে পারবে। সরকারি সুবিধা না পেলে দুয়ারে সরকারে জানান, কাজ হয়ে যাবে। ৪০ লক্ষ জাতিগত শংসাপত্র দেওয়া হয়েছে। দাবি মমতার। 

আরও পড়ুন: আগামীকাল প্রথম দফায় ৫ জেলার মোট ৩০টি কেন্দ্রে ভোট, রাজ্যের সীমানায় কড়া নজরদারি


সোনার, জড়ির ক্লাস্টার তৈরি হবে, কাজের প্রতিশ্রুতি দিলেন মমতা। দিলীপ ঘোষ জিতে পালিয়ে গেছে, কিছু দিয়েছে?। আমরা যা প্রতিশ্রুতি দিয়েছি, তা করেছি। দাসপুরে বললেন মমতা।
সভায় কেন্দ্রের কৃষকবিলের প্রতিবাদে মমতা বলেন, কৃষকরা যাতে রাস্তায় বেরোতে না পারেন পেরেক পুঁতে দেওয়া হয়েছে। যীশু খ্রীস্টকেও ক্রুশ বিদ্ধ করে মারা হয়।কৃষকরা যাতে রাস্তায় বেরোতে না পারেন পেরেক পুঁতে দেওয়া হয়েছে। যীশু খ্রীস্টকেও ক্রুশ বিদ্ধ করে মারা হয়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.