প্রথম পাতা খবর স্বামীর মৃত্যুর জন্য দায়ী কমিশন, অনিচ্ছাকৃত খুনের অভিযোগ প্রয়াত তৃণমূল প্রার্থীর কাজল সিনহার স্ত্রীর

স্বামীর মৃত্যুর জন্য দায়ী কমিশন, অনিচ্ছাকৃত খুনের অভিযোগ প্রয়াত তৃণমূল প্রার্থীর কাজল সিনহার স্ত্রীর

269 views
A+A-
Reset

ডেস্ক: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা। স্বামীর মৃত্যুর জন্য উপনির্বাচন কমিশনার সুদীপ জৈন ও অন্যান্য কর্তাদেরই দায়ী করলেন তাঁর স্ত্রী নন্দিতা সিনহা। খড়দহ থানায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছেন তিনি।


বুধবার কমিশনের আধিকারিকদের বিরুদ্ধে লিখিত অভিযোআগ দায়ের করলেন তাঁর স্ত্রী। উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈন ও কমিশনের উচ্চপদস্থ আধিকারিকদের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন তিনি। স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামীর মৃত্যুর জন্য দায়ী নির্বাচন কমিশন। প্রার্থী ও সাধারণ মানুষের নিরাপত্তার কথা ভাবেনি তারা।    


নন্দিতা সিনহা তাঁর অভিযোগপত্রে স্বামীর মৃত্যুর জন্য কমিশনকেই দায়ী করেছেন। তাঁর দাবি, দেশ জুড়ে কোভিডের দ্বিতীয় ঢেউয়ের মাঝেই বাংলায় আট দফা ভোটের আয়োজন করেছিল কমিশন। তিনি জানান, আমার স্বামী করোনা আক্রান্ত হওয়ার আগে গত ১৬ এপ্রিল ষষ্ঠ, সপ্তম ও অষ্টম দফার নির্বাচন একসঙ্গে করার দাবিতে কমিশনে চিঠি দিয়েছিল তৃণমূল কংগ্রেস। আরও একটি চিঠি দিয়েছিল ২০ এপ্রিল। শুধু ৭২ ঘণ্টা আগে প্রচার বন্ধের নির্দেশ দিয়ে দায়ভার ঝেড়ে ছিল কমিশন। সাধারণ মানুষের স্বাস্থ্য নিয়ে অবহেলা করা হয়েছে।  কিন্তু সেই আবেদন শোনেনি কমিশন। এ ক্ষেত্রে প্রার্থীর নিরাপত্তা নিয়ে ভাবা হয়নি বলেই দাব তাঁর। তাই স্বামীর মৃত্যুতে কমিশনকেই দায়ী করছেন তিনি।

আরও পড়ুন: ভ্যাকসিনের দাম কমাল সেরাম


এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, কাজল সিনহার বউ অভিযোগ করেছেন আজ। একই কথা আমরা বারবার কমিশনকে জানিয়েছিলাম করোনা সংক্রমণ যখন এতটা ছড়ায়নি। প্রচুর লোককে অন্য রাজ্য থেকে আনা হয়েছে। বাংলায় কোভিড নিয়ন্ত্রণেই ছিল তার আগে। এরা এসে কোভিড বাড়িয়ে দিল। কিছুতেই শেষ দফা তিন ভোট সংযুক্ত করল না কমিশন৷ বৌদি যা করলেন, সেটা আমরা আগেই বলেছিলাম। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.