প্রথম পাতা খবর শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, ভর্তি করা হল হাসপাতালে

শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, ভর্তি করা হল হাসপাতালে

88 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি। ভরতি করা হল দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে।

গত ১৮ ফেব্রুয়ারি করোনা আক্রান্ত হন শোভনদেব। এতদিন হোম আইসোলেশনই রাখা হয়েছিল মন্ত্রীকে। গতকাল রাত থেকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে স্থানান্তরিত করতে হয়েছে তাঁকে।

সূত্রের খবর, মন্ত্রীর শ্বাসকষ্ট শুরু হয়েছে। শরীর খুব দুর্বল। জ্বর এবং গায়ে ব্যথা রয়েছে। ইতিমধ্যেই তাঁর খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : রাজ্য সরকারের ‘মা কিচেনে’র পাল্টা ‘মাছে ভাতে বাঙালি’ কর্মসূচি বিজেপির

স্লিপ ডিস্কের সমস্যার জন্য গত ১৭ ফেব্রুয়ারি এসএসকেএম একটি ইনজেকশন নিতে গিয়েছিলেন শোভনদেব। তার একদিন পর থেকেই করোনার উপসর্গ দেখা যায় মন্ত্রীর শরীরে।

১৮ তারিখ তাঁর করোনা পরীক্ষা করানো হয়। মন্ত্রীর রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে ভবানীপুরের রূপনারায়ণ নন্দন লেনের বাড়িতেই ছিলেন মন্ত্রী।

শোভনবাবুর শরীরে করোনার মৃদু উপসর্গ থাকলেও শ্বাসকষ্টের কোনও সমস্যা ছিল না। শরীরে অক্সিজেনের পরিমাণও স্বাভাবিক ছিল। কিন্তু গতকাল রাতে নতুন করে জ্বর আসে তাঁর।

আজ সকাল থেকে শুরু হয় শ্বাসকষ্ট। তাঁর শারীরিক সমস্যা বাড়তে থাকে। যার জেরে আজ সাড়ে ১২ টা নাগাদ তাঁকে দক্ষিণ কলকাতার হাসপাতালে ভরতি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শোভনদেব বাবুর চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হচ্ছে। তবে এখনই উদ্বেগের কোনও কারণ নেই।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.