প্রথম পাতা খবর ‘ইলেকশন কমিশন তার দায়িত্ব এড়াতে পারে না, মাদ্রাজ হাইকোর্টের রায়কে স্বাগত জানাচ্ছি’: মমতা

‘ইলেকশন কমিশন তার দায়িত্ব এড়াতে পারে না, মাদ্রাজ হাইকোর্টের রায়কে স্বাগত জানাচ্ছি’: মমতা

163 views
A+A-
Reset

ডেস্ক: মাদ্রাজ হাইকোর্টের রায়কে স্বাগত জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কমিশনের সঙ্গে প্রধানমন্ত্রীকেও কাঠগড়ায় তুললেন মমতা বন্দ্যোপাধ্যায় । প্রতিক্রিয়ায় তৃণমূলনেত্রী বলেছেন, বিজেপির কথাতেই চলছে নির্বাচন কমিশন। শেষ দু’দফার ভোট একসঙ্গে করানোর জন্য আমরা আবেদন করেছি, কিন্তু তা শোনা হয়নি।  

শ্যামপুকুরের মিনার্ভা থিয়েটারে ভার্চুয়াল সভায় তৃণমূল নেত্রী বলেন,”মাদ্রাজ হাইকোর্টের রায়কে স্বাগত জানাচ্ছি। আদালত পরিষ্কার বলেছে, ইলেকশন কমিশন তার দায়িত্ব এড়াতে পারে না। আমরা বারবার বলেছিলাম, তামিলনাড়ু, কেরলে এক দফায় ভোট হয়েছে। দুদফায় অসমে। বাংলায় ৮টা দফা করেছে মানুষকে মেরে ফেলার জন্য।”  

বলেন,”কোভিড নিয়ে ভুল সিদ্ধান্তের জন্য এমন একটা অবস্থায় পৌঁছে গিয়েছে দেশ। সঠিক সময়ে সঠিক কাজ না করে দেওয়ালে পিঠ ঠেকিয়ে দিয়েছে। একটা অবিবেচক সরকার রয়েছে কেন্দ্রে। টোটাল ফেলিওর। ওদের ওয়ান পয়েন্ট প্রোগ্রাম, বাংলা দখল করতে হবে। বাংলা চাই। যার জন্য করোনার এই অবস্থা। প্রধানমন্ত্রীর এই আচরণ কোনওভাবেই মেনে নেওয়া যায় না।” 

আরও পড়ুন: ‘করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য দায়ী নির্বাচন কমিশন, খুনের মামলা হওয়া উচিত আধিকারিকদের বিরুদ্ধে’, মাদ্রাজ হাইকোর্ট


কমিশন প্রতিহিংসামূলক আচরণ করছে, বলেও ভার্চুয়াল বৈঠকে অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় । তৃণমূলনেত্রী বললেন, “কমিশন বিজেপির টিয়া-ময়না-আয়না। বিজেপির কথায় ৩ লক্ষ বাহিনী এনে করোনা ছড়িয়েছে। যখন যেভাবে ইচ্ছে পুলিশ বদলি করে দিচ্ছে। ভাবছে এভাবে নির্বাচন জিতে যাবে, কিন্তু তা কোনওদিনও সম্ভব হবে না।”


এরপরই রীতিমতো হুঙ্কার ছেড়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি ২০১৯ এর লোকসভা নির্বাচনে সহ্য করেছি। অনেক কিছু হচ্ছে বুঝতে পেরেও চুপ করে থেকেছি। কিন্তু এবার আর নয়। ভেবেছিলাম ওরা শুধরে যাবে। কিন্তু একই কাজ করেই চলেছে। কমিশন বিজেপির হয়ে কাজ করছে, আমার কাছে প্রমাণ রয়েছে। আদালতে যাব।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.