প্রথম পাতা খবর উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে

উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে

76 views
A+A-
Reset

উলুবেড়িয়া: ভোটের ডিউটিতে এসে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক বিসিএফ জওয়ানের বিরুদ্ধে। উলুবেড়িয়া লোকসভার কুলগাছিয়া এলাকার ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। উলুবেড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত জওয়ানকে আটক করে পুলিশ।

সোমবারই হাওড়া জেলার এই লোকসভা কেন্দ্রে পঞ্চম দফার লোকসভা ভোট। ঘটনাটি ঘটেছে তার আগের দিন অর্থাৎ রবিবার ভোরে উলুবেড়িয়ার চণ্ডীপুরে। বিষয়টি রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ একটি সাংবাদিক বৈঠকে জানিয়েছেন তৃণমূলের মুখপাত্র তথা রাজ্যের মন্ত্রী শশী পাঁজা।

অভিযোগ, রবিবার সকাল ৬টা নাগাদ মহিষরেখা রেল ব্রিজের কাছে দুই বিএসএফ জওয়ান টহল দিচ্ছিলেন। সেসময় প্রাতঃভ্রমণে বেরনো এক যুবতীকে দেখে তাঁরা তাঁকে কুপ্রস্তাব দেন। কুপ্রস্তাব দেওয়ার পরে স্বাভাবিক ভাবেই ওই মহিলা তা প্রত্যাখ্যান করেন। তার পরে দু’জন সিআইএসএফ জওয়ান তাঁর শ্লীলতাহানি করে। যোগীন্দর পল নামে এক জওয়ান ওই যুবতীকে জড়িয়ে ধরে চুম্বন করে বলে অভিযোগ।

এই ঘটনার খবর যায় উলুবেড়িয়া থানায়। ছুটে তখন ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাস্থল থেকেই ওই জওয়ানকে আটক করে নিয়ে যায় পুলিশ। তারপরই ওই নির্যাতিতা থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

উল্লেখযোগ্য ভাবে, রাত পোহালেই ভোটগ্রহণ উলুবেড়িয়ায়। আগের দিন এই ঘটনায় যথারীতি চাঞ্চল্য ছড়ায়। মন্ত্রী শশী পাঁজার কথায়, ‘‌এই কেন্দ্রীয় বাহিনীই আর কয়েক ঘণ্টা পরে উলুবেড়িয়ায় লোকসভা নির্বাচনে ভোটগ্রহণের দায়িত্ব সামলাবে। তার আগে তারা এভাবে ভয়ের পরিবেশ তৈরি করছে।’‌

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.