নারদ মামলায় গ্রেফতার ফিরহাদ-মদন-শোভন-সুব্রত, আজই চার্জশিট পেশ

কলকাতা: নারদ-মামলায় সোমবার সকালে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে সিবিআই। নিজাম প্যালেসে তুলে নিয়ে গিয়ে অ্যারেস্ট মেমোতে সই করানো হয় চার নেতা-মন্ত্রীকে।  নারদকাণ্ডে আজই চার্জশিট দাখিল করা হবে। সিবিআই সূত্রের এমনই খবর মিলেছে। 


সূত্রের খবর, রাজ্যপালের কাছ থেকে অনুমতি মেলার পর নারদকাণ্ডে চার অভিযুক্ত নেতা-মন্ত্রীর বিরুদ্ধে আজ ব্যাঙ্কশাল আদালতে চার্জশিট পেশ করবে সিবিআই। 


সিবিআই সূত্রে খবর, নিজাম প্যালেসে এনে অ্যারেস্ট মেমোয় সই করানো হয়। আজই গ্রেফতার করে চার্জশিট পেশ করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (CBI)। এদিন সকালেই নারদ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে বাড়ি থেকে সিবিআই দফতর নিজাম প্যালেসে তুলে আনা হয়। যদিও চেতলায় নিজের বাড়ি থেকে সিবিআইয়ের সঙ্গে বেরোনোর সময়ই সংবাদমাধ্যমকে ফিরহাদ বলেন গ্রেফতারই করা হয়েছে তাঁকে। 

আরও পড়ুন: সোমবার শীতলকুচি যাচ্ছে সিআইডি-র বিশেষ তদন্তকারী দল, গুলি-কাণ্ডের পুনর্নির্মাণের সম্ভাবনা


নারদ মামলায় এর আগে মোট ১২ জনের বিরুদ্ধে FIR দায়ের করে সিবিআই। ৫ জনের বিরুদ্ধে আজ নারদ কাণ্ডে সিবিআই প্রাথমিক চার্জশিট দাখিল করতে চলেছে বলে জানা গিয়েছে। আজ ব্যাঙ্কশাল আদালতে চার্জশিট পেশ করতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Related posts

ভোটের আগের রাতে রক্তাক্ত কেতুগ্রাম, তৃণমূল কর্মীকে নৃশংস ভাবে কুপিয়ে খুন

মোদীর হাতে তুলে দেওয়া হল রবীন্দ্রনাথের উলটো ছবি, পাল্টা খোঁচা তৃণমূলের

স্বাভাবিকের থেকে নীচে তাপমাত্রা! রবিতেও বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া