প্রথম পাতা খবর ফিরহাদ-মদন-সুব্রত-শোভনদের জামিন খারিজ কলকাতা হাইকোর্টের

ফিরহাদ-মদন-সুব্রত-শোভনদের জামিন খারিজ কলকাতা হাইকোর্টের

62 views
A+A-
Reset

ডেস্ক: ফিরহাদ-মদন-সুব্রত-শোভনদের জামিন খারিজ। সিবিআই-এর আবেদনের ভিত্তিতে নিম্ন আদালতের জামিনের নির্দেশ খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট। প্রধান বিচারপতি রাজেশ বিন্দালের বেঞ্চ সোমবার রাতে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়ের জামিনের আদেশ খারিজ করে দেন।

চার নেতা মন্ত্রীরই জেল হেফাজতের  নির্দেশ দিল আদালত। এই মামলায় আগামী শুনানি বুধবার। অতএব এই দু-দিন জেল হেফাজতেই কাটতে চলেছে চার হেভিওয়েট নেতা ও মন্ত্রীর। তবে সূত্রের খবর জামিনের আবেদন নিয়ে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে পারেন চার নেতা-মন্ত্রী।


সূত্রের খবর, এই চার হেভিওয়েট নেতাকে প্রেসিডেন্সি কারাগারে রাখা হতে পারে। সেজন্য সেখানে একটি ওয়ার্ডে বিশেষ ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে তৎপরতা শুরু হয়েছে জেলে। তাঁরা আদৌ জামিন পাবেন কি না সেটা আগামী বুধবারের আগে কোনও ভাবেই পরিষ্কার হচ্ছে না। 


এদিন রাত ৮ টা ১৫ থেকে ৯টা পর্যন্ত হাইকোর্টের প্রধান বিচারপতির এজলাসে চলে শুনানি। মামলায় সলিসিটর জেনারেল তুষার মেহতা সওয়াল করেন সিবিআইয়ের তরফে। অন্যদিকে তৃণমূলের হয়ে সওয়াল করেন আইনজীবী অনিন্দ্য কিশোর রাউত। একদিকে সিবিআই এর তরফে এদিনের নিজাম প্যালেসে তৃণমূলের বিক্ষোভের উদাহরণ দেখিয়ে এই মামলাটি ভিন রাজ্যে শুনানির জন্য নিয়ে যাওয়ার দাবি তোলা হয়। অন্যদিকে তৃণমূলের তরফে দাবি করা হয় হাইকোর্টে আর্জি জানানোর সঙ্গে চার নেতা-মন্ত্রীকে আটকে রাখার কোনও যৌক্তিকতা নেই বলে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.