ডায়মন্ড হারবারে অভিষেকের বৈঠক স্থলের অদূরে চলল গুলি, চাঞ্চল্য

বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

ডায়মন্ড হাবরবার: মঙ্গলবার ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবনে চলছিল প্রশাসনিক বৈঠক। উপস্থিত ছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে কিছুটা দূরে বিয়ে বাড়িতে চলল গুলি। যদিও হতাহতের কোনো খবর নেই। তবে এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

এ দিনের বৈঠকে শুধু অভিষেক নন, ছিলেন পরিবহণ দফতরের প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল, জেলাশাসক সুমিত গুপ্ত, ডায়মন্ড হারবার পুলিশ জেলার সুপার ধৃতিমান সরকার-সহ জেলা প্রশাসনের শীর্ষ আধিকারিকেরা। বিকেলে সেই বৈঠক স্থলের কিছুটা দূরে কপাটহাটে রয়েছে একটি অনুষ্ঠান বাড়ি। নাম, রজনী ভিলা। সেই অনুষ্ঠান বাড়িতে বিয়ের আয়োজনের মাঝেই চলে গুলি। গুলির শব্দে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ড হারবার থানার বিশাল পুলিশবাহিনী।

জানা গিয়েছে, এই ঘটনায় পুলিশ এক জনকে আটক করেছে বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের একাংশ জানিয়েছেন, অভিযুক্ত যুবক ওই বিয়েবাড়িতে আমন্ত্রিত ছিলেন। মত্ত অবস্থায় তিনি বিয়েবাড়ি এলে গোলমালের সূত্রপাত। তার জেরেই তাঁর কাছে থাকা আগ্নেয়াস্ত্র থেকে শূন্যে গুলি চালায় ওই যুবক।

যত দূর জানা গিয়েছে, এই গুলির ঘটনার সঙ্গে রাজনীতির কোনো যোগ নেই। হতাহতেরও কোনো খবর পাওয়া যায়নি। এমনকী, গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়ালেও রবীন্দ্র ভবনে নিজের কর্মসূচি শেষ করেন অভিষেক।

আরও পড়ুন: অন্য ভূমিকায় মুখ্যমন্ত্রী! দোকানে ঢুকে হাতে হাতে তুলে দিলেন চপ, তেলেভাজা

Related posts

মমতা-অভিষেককে গাড়ির ধাক্কায় খুনের হুমকি দিয়ে পোস্টার, জোর চাঞ্চল্য

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের