অবশেষে নীরবতা ভাঙলেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং

ডেস্ক: অমিত শাহের সঙ্গে তিনি সাক্ষাৎ করার পর থেকেই জল্পনাটা রাজনৈতিক মহলে ছিল। অবশেষে নীরবতা ভাঙলেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। জানিয়ে দিলেন তাঁর নতুন ইনিংসের কথা। টুইটে অমরিন্দর সিং সাফ জানিয়ে দিলেন, অন্য কোনও দলে নয়, নিজের রাজ্যনৈতিক দলই গড়তে চলেছেন শীঘ্রই।


এদিন অমরিন্দর সিংয়ের সংবাদমাধ্যম উপদেষ্টা রবীন থুকরাল অমরিন্দর সিংকে উদ্ধৃত করে বলেন, “আমি শিগগির নিজের রাজনৈতিক দল তৈরি করতে চাইছি পাঞ্জাব এবং সেখানকার মানুষের জন্য। পাঞ্জাবের সেইসব চাষিরা যারা বহু দিন ধরে লড়াই করে চলেছে তাদের জন্য এই দল গড়ে তুলব।”

আরও পড়ুন: উত্তর প্রদেশের আসন্ন নির্বাচনে প্রার্থী তালিকার ৪০ শতাংশ মুখ হবেন মহিলারা: প্রিয়াঙ্কা গান্ধী


কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করেন। সেই সময় থেকেই বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়েছিল। তবে সেই জল্পনায় জল ঢেলে অমরিন্দর সিং জানিয়েছিলেন, নিজের দল গড়তেই আগ্রহী তিনি। মঙ্গলবারও একাধিক টুইটে তিনি সেই কথাই জানান। একইসঙ্গে আসন্ন নির্বাচনে বিজেপির সঙ্গে আসন নিয়ে রফা করতেও রাজি তিনি, এমনটাই জানান। তবে এই সবের মাঝে একটা শর্ত রেখেছেন অমরিন্দর। মোদী সরকার যদি নয়া কৃষি আইনের তিনটি বিতর্কিত আইন প্রত্যাহার করে নেন তবেই তিনি বিজেপির সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনে লড়বেন।

Related posts

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের

ফের তাপপ্রবাহের পরিস্থিতি, শুক্রবার কোন কোন জেলায় হাঁসফাঁস অবস্থা