ফের উর্ধমুখী জ্বালানি মূল্য, কলকাতায় ১০৭ টাকা ছাড়াল পেট্রোল

ডেস্ক: ফের উর্ধমুখী জ্বালানি মূল্য। গতকাল থেকে পরপর ২ দিন ফের ঊর্ধ্বগতি জ্বালানির মূল্য। বৃহস্পতিবার কলকাতায় আবার দাম বাড়ল পেট্রোল এবং ডিজেলের। আজ ১০৭ টাকা ছাড়িয়ে গেল পেট্রোল। লিটারে ৩৪ পয়সা বেড়ে কলকাতায় পেট্রোলের নতুন দাম হল ১০৭ টাকা ১১ পয়সা। উৎসবের মরশুমে জ্বালানির লাগাতার মূল্যবৃদ্ধির জেরে সবজি থেকে মাছ-মাংস, ভোজ্য তেল। সবেরই আগুন দাম। আরও কঠিন হয়ে পড়েছে আমজনতার জীবনযাত্রা। 

কলকাতায় (Kolkata) এখন পেট্রোলের (Petrol) দাম লিটার প্রতি ১০৭ টাকা ১১ পয়সা। বুধবার কলকাতায় (Kolkata) পেট্রোলের (Petrol) দাম ছিল লিটার প্রতি ১০৬ টাকা ৭৭ পয়সা।  অন্যদিকে ডিজেলের (Diesel) দাম প্রায় ১০০ টাকা ছুঁয়ে ফেলেছে কলকাতায় (Kolkata)। বৃহস্পতিবার ডিজেলের (Diesel) দাম বেড়েছে লিটার প্রতি ৩৫ পয়সা। মহানগরে (Kolkata) এখন ডিজেলের (Diesel) দাম লিটার প্রতি ৯৮ টাকা ৩৮ পয়সা। বুধবার শহরে (Kolkata) ডিজেলের দাম ছিল ৯৮ টাকা ০৩ পয়সা।

আরও পড়ুন: উৎসবের মরশুম মিটতেই বাড়ছে দৈনিক সংক্রমণ


বৃহস্পতিবার দিল্লিতে (Delhi) পেট্রোলের (Petrol) দাম থাকছে লিটার প্রতি ১০৬ টাকা ৫৪ পয়সা। মুম্বাইতেও (Mumbai) বৃহস্পতিবার বেড়েছে পেট্রোল (Petrol) এবং ডিজেলের (Diesel) দাম। ৩৪ পয়সা বেড়ে পেট্রোলের (Petrol) দাম লিটার প্রতি ১১২ টাকা ৪১ পয়সা এবং ডিজেলের (Diesel) দাম ৩৭ পয়সা বেড়ে হয়েছে লিটার প্রতি ১০৩ টাকা ২২ পয়সা।

Related posts

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতহানির অভিযোগ! চন্দ্রিমা ভট্টাচার্যের নেতৃত্বে পথে তৃণমূল মহিলা কংগ্রেস

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

নির্বাচনী সভা থেকে ‘চাকরিহারা’দের বড়সড় আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর