কেমন আছেন কবীর সুমন, খোঁজ নিতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী

ডেস্ক: তীব্র শ্বাসকষ্ট নিয়ে SSKM হাসপাতালে ভর্তি কবীর সুমন। অসুস্থ সংগীতশিল্পী কবীর সুমনকে দেখতে SSKM হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শোনা গিয়েছে, বর্ষীয়ান সংগীতশিল্পীর স্বাস্থ্য নিয়ে বেশ উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী। চিকিৎসকদের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন তিনি। 


নবান্ন থেকে হাসপাতালে পৌঁছেই সোজা উডবার্ন ওয়ার্ডে কবীর সুমনের কেবিনে চলে যান মমতা বন্দ্যোপাধ্যায়৷ সূত্রের খবর, চিকিৎসকদের সঙ্গে কথা বলে কবীর সুমনের শরীরের সর্বশেষ অবস্থা জেনে নেন তিনি৷ পাশাপাশি, অসুস্থ শিল্পীর সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি৷ প্রায় তিরিশ মিনিট হাসপাতালে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷

আরও পড়ুন: ‘উনি নিজেই দুর্নীতিগ্রস্ত লোক, জৈন হাওয়ালা কেসের চার্জশিটে নাম ছিল’, রাজ্যপালকে তোপ মমতার


হাসপাতাল সূত্রে খবর, ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল বর্ষীয়ান সংগীতশিল্পীর। সেই পরীক্ষা ফল নেগেটিভ এসেছে। গলায় একটা ইনফেকশন রয়েছে, সঙ্গে আরও কিছু সমস্যাও আছে। RTPCR টেস্টের রিপোর্ট এখনও আসেনি। সুমনের শরীরে অক্সিজেনের মাত্রা ৮৫-তে নেমে গিয়েছে। তার ফলে অক্সিজেন সাপোর্ট দিতে হয়েছে।  আপাতত লোয়ার রেসিপিরেটারি ট্র্যাক ইনফেকশনের জন্য অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে। SSKM হাসপাতালের উডবার্ন ইউনিটের ১০৩ নম্বর ঘরে রয়েছেন কবীর সুমন। 

Related posts

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা

প্রধানমন্ত্রীর সভার পরেই খড়গপুরে উদ্ধার লক্ষ লক্ষ টাকা, আটক বিজেপি নেতা!

আজ পঞ্চম দফায় রাজ্যের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ