“বিজেপিতে গিয়ে ভুল করেছি”, তৃণমূলে ফিরতে চান সরলা

ডেস্ক: ক্ষমা চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেই ফেরার আর্জি জানিয়েছেন সোনালি। সেই ঘটনার ২৪ ঘণ্টা মিটতে না মিটতেই এবার সরলা মুর্মু। সোনালির মতো একই পথে হেঁটে তৃণমূলে ফিরতে চেয়েছেন সরলা। ভোটের আগে দলত্যাগ করে বিজেপিতে গিয়েও ফের পুরনো দলে ফিরতে চান তিনি।  বিধানসভা ভোটে হবিবপুর থেকে সরলা মুর্মুকে প্রার্থী করে তৃণমূল। টিকিট পাওয়ার পর দলত্যাগ করে বিজেপিতে নাম লেখান। গেরুয়া শিবিরে যোগ দিলেও ভোট প্রচারে সক্রিয় ভূমিকা নিতে দেখা যায়নি সরলা মুর্মুকে। ভোটের ফল ঘোষণার পর এবার ফের তৃণমূলে ফিরতে চান সরলা। তিনি জানিয়েছেন, ভুল বুঝে বিজেপিতে গিয়েছিলাম। আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের দলেই ফিরতে চাই।


তিনি বুঝতে পেরেছি। তাই দলে ফিরতে চাইছি। দলের জেলা নেতৃত্বকেও জানিয়েছি। দরকারে মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানাব।’ তিনি জানিয়েছেন, তৃণমূলের যখন যেখানে প্রয়োজন হবে, সেখানেই দলের পাশে দাঁড়াবেন তিনি।

আরও পড়ুন: ‘ইয়াস’ মোকাবিলায় উচ্চপর্যায়ের বৈঠক, রাজ্যবাসীকে সতর্ক থাকার বার্তা মুখ্যমন্ত্রীর


বিজেপিতে যোগ দিয়ে সরলা অভিযোগ করেছিলেন, “তৃণমূল থেকে শুধু পোস্ট দেওয়া হয় কোনও কাজ করতে দেওয়া হয় না। বিজেপি থেকে আমরা কিছুই চাইছি না। শুধু কাজ করতে চাই। নিঃস্বার্থভাবেই দলে যোগ দিয়েছি।” মালদায় তৃণমূল কর্মীরা প্রতিবাদে সরলা মুর্মুর প্রতীকী শ্রাদ্ধানুষ্ঠানও করেন।


ভোটের পর তৃণমূলে ফিরতে চেয়ে তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় যাঁরা রাগ-অভিমানে দল ছেড়ে গেছেন, তাঁদের ফিরিয়ে নেওয়ার কথা বলেছেন। তিনিও তৃণমূলে ফিরতে চান। 

Related posts

বিজেপি ক্ষমতায় ফিরলে মমতা, স্তালিন, তেজস্বীদের জেলে পাঠাবে, বিস্ফোরক কেজরিওয়াল

মা, স্ত্রী, সন্তান-সহ ৫ জনকে খুন করে উত্তরপ্রদেশে আত্মঘাতী এক ব্যক্তি

সুপ্রিম কোর্টে জামিন পাওয়ার পর আজ কেজরিওয়ালের প্রথম রোড শো, হনুমান মন্দিরে পুজো দিয়ে শুরু ভোটপ্রচার