‘তৃণমূল জিজ্ঞাসা করলে তৃণমূল বলবেন, বিজেপি বললে বিজেপি বলবেন’, মুকুল রায়

ডেস্ক: তৃণমূল জিজ্ঞাসা করলে তৃণমূল বলবেন, বিজেপি বললে বিজেপি বলবেন। উপনির্বাচনে বিজেপি বিপুল ভোটে জয়ী হবে। আর এবার বললেন, তিনি ফের কৃষ্ণনগর উত্তরে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করলে জয়ী হবেন। শুক্রবার বিধানসভার বাইরে দাঁড়িয়ে সহাস্য মুখে বললেন তৃণমূল নেতা মুকুল রায়। বিচক্ষণ রাজনীতিবিদ, যিনি বঙ্গ রাজনীতিতে পরিচিত চাণক্য নামে, তাঁর এই অন্তনির্হিত অর্থ তলাসে এখন ব্যস্ত রাজনৈতিক মহল। মুকুল রায় আদৌ কী বলতে চাইলেন, কী তার অর্থ তা বোঝার চেষ্টা করছেন বিশেষজ্ঞরা। তৃণমূলে যোগ দিয়ে কেবলই কৌতুক করতেই তাঁর এই উক্তি, নাকি লুকিয়ে অন্য সমীকরণ।


উপনির্বাচনের প্রসঙ্গে মুকুল রায় বলেন, বিজেপির হয়ে দাঁড়ালে ভোটে জিতবেন কিন্তু তৃণমূলের হয়ে ভোটে দাঁড়ালে তিনি জিতবেন কি না তা ঠিক করবেন মানুষই। মুকুল বলেন, “বিজেপির কাছে প্রশ্ন করা হলে, তার হিসাবেই উত্তর পাবে। অন্য রাজনৈতিক দলের কাছে প্রশ্ন করলে, সে জবাব দেবে। আমি বিজেপি দল হিসাবে বলেছি। আমি এখন স্বাভাবিকভাবে পুরোপুরি তৃণমূলে আছি।”

আরও পড়ুন: দেশের রাজনীতিতে হস্তক্ষেপ করছে টুইটার’: রাহুল


ত্রিপুরা ইস্যুতে মুখ খোলেন মুকুল রায়। তিনি বলেন, “ত্রিপুরায় যেটা হচ্ছে, সেটা খুব অন্যায়। এই হামলা হওয়া উচিত নয়। এটা স্পষ্ট ত্রিপুরায় তৃণমূল শক্তি বৃদ্ধি করছে। এটা রাজনৈতিক লড়াই। ত্রিপুরায় আগের থেকে ভাল ফল করবে তৃণমূল।”

Related posts

দেশের ৪৯টি আসনে ভোটের হার ৬০.০৯ শতাংশ, পশ্চিমবঙ্গের সাতটি আসনে ৭৪.৬৫ শতাংশ

বিজেপির বিজ্ঞাপনে হাইকোর্টের অন্তর্বর্তী স্থগিতাদেশ

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ