উত্তপ্ত নন্দীগ্রাম, বয়ালে তৃণমূলনেত্রীকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান

ডেস্ক: বয়ালে তৃণমূলনেত্রীকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান। উত্তপ্ত নন্দীগ্রাম। দুই দলের কর্মী ও সমর্থকেরা। পরিস্থিতি সামলাতে নামল র‍্যাফ। কেন এতক্ষণ প্রার্থী এখানে? প্রশ্ন বিজেপি সমর্থকদের। পরিস্থিতি যে এমন, সেটা দেখাতেই বসে রয়েছি, পাল্টা বলেন মমতা।


নন্দীগ্রামের পরিস্থিতি জানতে ফোন করেছেন সুদীপ জৈন। রাজ্য নির্বাচন কমিশনের কাছে ফোন করে নন্দীগ্রামের পরিস্থিতির ব্যাপারে জানতে চান উপ নির্বাচন কমিশনার।


বয়ালের একটি বুথে মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছতেই অশান্তি শুরু হয়। এখানকার বুথে তৃণমূল এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ। অবাধে ছাপ্পা ভোটের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। সেখানকার ক্ষোভের কথা গ্রামবাসীরা জানান তৃণমূল প্রার্থীকে। কেন্দ্রীয় বাহিনীর তরফে কোনও সাহায্য মেলেনি বলে অভিযোগ তৃণমূলের।

আরও পড়ুন: ‘লড়াই যত কঠিন হবে, জিতে তত বেশি মজা’,জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বাঁকুড়ার তৃণমূল প্রার্থী, অভিনেত্রী সায়ন্তিকা

যদিও মমতাকে দেখে বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁকে উদ্দেশ্য করে ‘জয় শ্রীরাম’ স্লোগান ওঠে মুহুর্মুহু। তৃণমূল ও বিজেপি কর্মীরা একে অন্যদের দিকে ইট নিয়ে তেড়ে যাচ্ছেন। গোটা পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। 

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের