করোনা থাবায় কল্যাণী হাসপাতাল, করোনা আক্রান্ত ৬৭ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী

এবার করোনার থাবায় আক্রান্ত নদীয়ার কল্যাণী জওহরলাল নেহেরু মেডিকেল হাসপাতাল। প্রথম দিনে চিকিৎসক এবং নার্স সহ মোট করোনা আক্রান্ত ছিল ৩০ জন।

জানুয়ারির ৭ তারিখে সেই সংখ্যা গিয়ে পৌঁছয় ৬৭তে। স্বাস্থ্য পরিষেবা বিঘ্নিত হওয়ার আশঙ্কা ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। সরকারি হাসপাতাল জুড়েও একই আতঙ্ক দেখা দিয়েছে।

করোনার এই তৃতীয় ঢেউ এর কারণে হুড়মুড়িয়ে ছড়িয়ে পড়ছে করোনা। করোনা সংক্রমনের তৃতীয় ঢেউ ইতিমধ্যেই গোটা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। প্রথম এবং দ্বিতীয় ঢেউ কে পিছনে ফেলে দ্রুত গতিতে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফ থেকে আংশিক লকডাউনের কথা ঘোষণা করা হয়েছে। প্রতিটি সাধারণ মানুষকে অনুরোধ করা হয়েছে তারা যেন অপ্রয়োজনে বাড়ির বাইরে না বের হয়। রাস্তায় বেরোলে নির্দিষ্ট দূরত্ব মেনে চলা এবং মুখে মাক্স পড়া আবশ্যক করেছে প্রশাসন।

পরিস্থিতি মোকাবিলায় বেশ কিছু পদক্ষেপ নিয়েছে প্রশাসন। ইতিমধ্যে গোটা জেলা জুড়ে প্রশাসনের তরফ থেকে নিয়ম না মানলে ধরপাকড় করা হয়েছে। এই পরিস্থিতিতে কল্যাণী জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজের বিভিন্ন ডাক্তার নার্স এবং পড়ুয়াদের ভিতরে শারীরিক অবস্থার অবনতি হলে তাদের করোনা টেস্ট করানো হয়।

Related posts

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা

প্রধানমন্ত্রীর সভার পরেই খড়গপুরে উদ্ধার লক্ষ লক্ষ টাকা, আটক বিজেপি নেতা!

আজ পঞ্চম দফায় রাজ্যের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ