সিবিআই রিপোর্টে ‘আশাহত’ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়! প্রধানমন্ত্রীর দফতরে জানানোর হুঁশিয়ারি

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই-এর ভূমিকা নিয়ে ‘আশাহত’ বলে মন্তব্য বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। এই মামলার তদন্তের দায়িত্বে থাকা আশ্বিন সেনভিকে ব্যাক্তিগত হাজিরার নির্দেশ দেওয়ার পাশাপাশি এবার প্রধানমন্ত্রীর দফতরে সিবিআই-এর সম্পর্কে নালিশ করার ভাবনা বিচারপতির।

ওএমআর শিট মামলায় মঙ্গলবার কলকাতা হাইকোর্টে রিপোর্ট দেয় সিবিআই। সেই রিপোর্ট দেখে বিচারপতি বলেন, “রিপোর্ট দেখে মনে হচ্ছে সিবিআই নিজেই কালপ্রিটদের ঢাকার চেষ্টা করছে। প্রধানমন্ত্রীর দফতরে পাঠাব। বলব কিছুই করছে না সিবিআই।”

বিচারপতি এদিন জানান, ডিজিটাইজ ডেটা-র নামে যা রাখা হচ্ছে সেটা এই তদন্তের রিপোর্ট মামলার সব পক্ষকে দেওয়ার নির্দেশ দেওয়া হল। তাতে সবাই জানুক কি তদন্ত করছে সিবিআই। তদন্তের মাথায় থাকা আশ্বিন সেনভিকে ব্যাক্তিগত হাজিরার নির্দেশ দেন তিনি। আগামী ২৭ সেপ্টেম্বর বেলা দুটোয় শুনানি রয়েছে এই মামলার। তদন্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করে বিচারপতি জানিয়েছেন, গাফিলতির কারণ সিটের প্রধানকে জানাতে হবে।

তিনি আরও জানান, সিবিআই ‘ফেল’ করেছে সারা ভারতবর্ষ জানুক। এই মামলায় সিবিআইয়ের পারফরম্যান্স খুবই খারাপ। সাধারণ প্রশ্ন সিবিআই ঠিক মতো করেনি।

Related posts

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা