IPL 2022 : দিল্লিকে সহজেই হারাল লখনউ

আইপিএল-১৫-র ১৩তম দিনে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। ২ বল বাকি থাকতেই ৬ উইকেটে জয় পেল লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস।

টসে জিতে প্রথমে বোলিং-এর সিদ্ধান্ত নিয়েছেন লখনউ অধিনায়ক লোকেশ রাহুল। প্রথমে ব্যাট করতে নেমে ডেভিড ওয়ার্নার ৪ রান করে আউট হয়ে যান। আরেক ওপেনার পৃথ্বী শ ৬১ রান করে আউট হন। এরপর রোভম্যান পাওয়েল ৩ রান করে সাজঘরে ফেরেন।

ঋষভ পন্থ ৩৯ রান ও সরফরাজ খান ৩৬ রান করে অপরাজিত ছিলেন। লখনউ সুপার জায়ান্টসের হয়ে কৃষ্ণাপ্পা গৌতম ১ টি ও রবি বিষ্ণোই ২ টি করে উইকেট নেন। ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে দিল্লি ক্যাপিটালস।

এই রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল লখনউ সুপার জায়ান্টস। লখনউয়ের ওপেনিং জুটি জয়ের রাস্তা সহজ করে দেন। লোকেশ রাহুল (অধিনায়ক) ২৪ রান ও কুইন্টন ডি’কক ৮০ রান করে সাজঘরে ফেরেন।

এভিন লুইস মাত্র ৫ রান, দীপক হুডা ১১ রান করে আউট হয়ে যান। ক্রুণাল পান্ডিয়া ১৯ রান ও আয়ুষ বাদোনি ১০ রান করে অপরাজিত ছিলেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে ললিত যাদব ১ টি, শার্দূল ঠাকুর ১ টি ও কুলদীপ যাদব ২ টি করে উইকেট নেন। ১৯.৪ ওভারেই ৪ উইকেট হারিয়ে ১৫৫ রান তুলে জয় পেল লখনউ।

সংক্ষিপ্ত স্কোর :
দিল্লি ক্যাপিটালস – ১৪৯/৩ (২০) লখনউ সুপার জায়ান্টস – ১৫৫/৪ (১৯.৪)

Related posts

মালদহে বজ্রপাতে মৃত অন্তত ১১, দু’লক্ষ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ফিরছে তাপপ্রবাহ, কোথাও কোথাও বৃষ্টির পূর্বাভাস