আলাপন বন্দ্যোপাধ্যায়কে হুমকির চিঠি, কলকাতা পুলিশের হাতে ধৃত চিকিৎসক-সহ ৩

ডেস্ক: মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায়কে হুমকি চিঠি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার ৩ জন। ধৃতদের নাম চিকিৎসক অরিন্দম সেন। তিনি রাজা রামমোহন রায় সরনির বাসিন্দা কেপিসি মেডিক্যাল কলেজের চিকিৎসক। গ্রেফতার করা হয়েছে তাঁর চালক রমেশ ও পেশায় এক টাইপিস্ট বিজয় কুমার কয়ালকে।
অক্টোবরের শেষ সপ্তাহে একটি হুমকি-চিঠি পান রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়। চিঠিতে লেখা ছিল, “আপনার স্বামীকে খুন করা হবে। কেউ তাঁকে বাঁচাতে পারবে না।” 


ঘটনার তদন্তে নেমে সোমবার সকালে রাসবিহারী অ্যাভিনিউয়ের বিজন সেতুর সামনে থেকে প্রথমে গ্রেফতার করা হয় বিজয় কুমার কয়ালকে। তিনি পেশায় টাইপ রাইটার। তাঁকে জেরা করেই উঠে আসে মূল চক্রীর নাম। এরপর ওই চিকৎসককে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জেরা করে উঠে আসে ঘটনায় জড়িত তৃতীয় জন অর্থাত্ চিকিত্সকের গাড়ি চালকের নামও।

আরও পড়ুন: ভোপালের সরকারি হাসপাতালের শিশুদের ওয়ার্ডে ভয়াবহ আগুন, মৃত ৪


পুলিশ সূত্রে খবর, এর আগেও একাধিক বিশিষ্ট ব্যক্তিতে হুমকি চিঠি পাঠানোর রেকর্ড রয়েছে অরিন্দমের। তবে ঠিক কী কারণে তিনি এই কাজ করেন, সে বিষয়ে এখনও ধন্দে তদন্তকারীরা। তিনজনকে জেরা করে সমস্ত বিষয়টি জানার চেষ্টা চলছে বলে পুলিশ সূত্রে খবর।আজ তিনজনকেই আদালতে পেশ করা হবে।

Related posts

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা