শান্তনু ঠাকুরের বিরুদ্ধে তালা ভেঙে বড়মার ঘর দখলের অভিযোগ মমতাবালার

বনগাঁ: ঠাকুরনগর ঠাকুরবাড়িতে প্রয়াত বড়মা বীণাপানি ঠাকুরের ঘর নিয়ে গন্ডগোল। অভিযোগ, জোর করে বড়মার ঘরে ঢুকে পড়েন শান্তনু ঠাকুর। গাইঘাটা থানায় অভিযোগ দায়ের করেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ মমতা বালা ঠাকুর। অন্য দিকে, মমতাবালার বিরুদ্ধে ঘর দখল রাখার পাল্টা অভিযোগ বিজেপি সাংসদ শান্তনুর।

বারুণী মেলাকে কেন্দ্র করে বহু মানুষ এই সময় ঠাকুরনগরে রয়েছেন। এরই মধ্যে রবিবার রাতে চরম উত্তেজনা ছড়ায়। গোলমাল মূলত যে ঘরে বড়মা অর্থাৎ বীণাপাণিদেবী থাকতেন সেই ঘর নিয়ে। কেন্দ্রীয় বাহিনী নিয়ে বীণাপানি দেবীর মন্দির দখলের অভিযোগ দখল করার অভিযোগ শান্তনু ঠাকুরের বিরুদ্ধে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। সেখানে শান্তনু ঠাকুরকে দরজা ভাঙতে দেখা যায়।

মমতাবালা ঠাকুরের অভিযোগ, বড়মা বীণাপাণিদেবীর মন্দির জোর করে শান্তনু ঠাকুরের নিরাপত্তায় থাকা কেন্দ্রীয় বাহিনী দিয়ে দখল করে। পুরো বিষয়টা নিয়ে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন মমতাবালা ঠাকুর। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, “ঠাকুরদাদার ঘরে যেতেই পারে সে। আমার আপত্তি নেই। কিন্তু এইভাবে কেন? খোলা গেট গিয়ে যায়নি কেন? হাতুড়ি মেরে শান্তনু ঠাকুর নিজেই গেট ভাঙছিলেন।”

অন্য দিকে, তালা ভাঙার প্রশ্নে শান্তনু বলেন, “১০ বার বলা হয়েছে তালা খোলার জন্য। এখন কেউ যদি হুলিগ্যান নিয়ে পুষে রাখে আমাকে তো দেখতে হবে আমার ঠাকুরদাদার ঘর চেক করে। কোন হুলিগ্যানরা এ ঘরে থাকছে।”

Related posts

উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে

বিজেপিতে বড় ধাক্কা! ভোটের মধ্যেই তৃণমূলে যোগ দিলেন বিদায়ী সাংসদ

সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী, তদন্তে পুলিশ