রাহুল গান্ধীর গাড়ির কাচ ভাঙার ঘটনায় তাৎপর্যপূর্ণ মন্তব্য মমতার!

কলকাতা: কংগ্রেস নেতা রাহুল গান্ধীর গাড়ির কাচ ভেঙে যাওয়ার ঘটনা নিয়ে শুরু রাজনৈতিক চাপানউতোর। এ বার সেই প্রসঙ্গেই মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এ ধরনের ঘটনাকে তিনি সমর্থন করেন না বলে জানিয়ে ওই ঘটনা বাংলায় ঘটেনি বলেও জানিয়েছেন মমতা।

বুধবার সকালে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ কর্মসূচি নিয়ে বিহার থেকে বাংলায় প্রবেশ করেন রাহুল গান্ধী। দেখা যায়, কংগ্রেস নেতার গাড়ির পিছনের কাচ ভাঙা। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযোগ, পাল্টা অভিযোগ উঠে আসে।

এ দিন বহরমপুরে পৌঁছেই রাহুলের গাড়ির কাচ ভেঙে যাওয়ার ঘটনা নিয়ে মন্তব্য করেন বাংলার মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি, বাংলায় কেউ রাহুলের গাড়ির কাচ ভাঙেনি। কাচ ভাঙা অবস্থাতেই বাংলায় প্রবেশ করেছেন রাহুল গান্ধী। বিহারের কাটিহারে হামলা হয়ে থাকতে পারে বলেও মন্তব্য করেছেন মমতা।

তৃণমূল নেত্রী বলেন, ‘‘রাহুলের নামটা বলেই দিই। ও আমার চেয়ে বয়সে ছোট। ওর গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়েছে। আমি এ সব পছন্দ করি না। তবে পরে শুনলাম, ওটা কাটিহারের (বিহার) ঘটনা।’’ পাশাপাশি, নীতীশ কুমারের নাম উল্লেখ করেই তিনি বলেন, “বিহারে সবেমাত্র বিজেপি আর নীতীশ এক হয়েছে। ওদের রাগ থাকতেই পারে। কিন্তু এখানে যে কেউ মিটিং মিছিল করতে পারে। আমাদের কোনও আপত্তি নেই।”

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের