প্রথম পাতা খবর মমতাকে দেখতে হাসপাতালে তথাগত রায় ,শমীক ভট্টাচার্যরা, ‘গো ব্যাক’ স্লোগানের মুখে বিজেপি নেতৃত্বরা

মমতাকে দেখতে হাসপাতালে তথাগত রায় ,শমীক ভট্টাচার্যরা, ‘গো ব্যাক’ স্লোগানের মুখে বিজেপি নেতৃত্বরা

84 views
A+A-
Reset

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে হাসপাতালে যায় বিজেপি নেতৃত্বরা। বৃহস্পতিবার মমতাকে দেখতে এসএসকেএম হাসপাতালে যান তথাগত রায় , শমীক ভট্টাচার্যরা।হাসপাতালে দেখতে গিয়ে ‘গো ব্যাক’ স্লোগানের মুখে বিজেপি নেতৃত্ব । সাময়িক উত্তেজনা তৈরি হয় হাসপাতাল চত্বরে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজনৈতিকভাবে আদর্শ আলাদা। সৌজন্য রাজনীতিতে থাকা প্রয়োজন। আর সেদিকে তাকিয়েই সকালে গুরুতর আহত অবস্থায় থাকা মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে গেলেন বিজেপি নেতৃত্ব। তথাগত রায়, শমীক ভট্টাচার্য ইতিমধ্যে হাসপাতালে পৌঁছে গিয়েছেন। তথাগত রায় জানান, আমরা নেত্রীকে দেখতে এসেছিলাম। কিন্তু ডাক্তাররা ঢুকতে নিষেধ করেছেন। তবে মানবিকতার খাতিরেই এসেছিলাম। এর মধ্যে আর কিছু নেই। তবে তাঁদের সঙ্গে অরুপ বিশ্বাসের দেখা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি নেতারা। এছাড়াও আরও বেশ কয়েকজন বিজেপি নেতা গিয়েছেন। কিন্তু তাঁরা ভিতরে ঢোকেননি বলে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণের পূর্ভাবাস আগে থেকেই ছিল, কমিশনে গিয়ে অভিযোগ পার্থর


হাসপাতাল থেকে বেরিয়ে আসার মুখে তাঁদের দেখে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মী সমর্থকরা। হাসপাতাল চত্বরেই ওঠে গো ব্যাক স্লোগান। সঙ্গে সঙ্গে এলাকায় পুলিশ সক্রিয় হয়ে ওঠে। উত্তেজিত তৃণমূল কর্মী সমর্থকদের হাসপাতাল চত্বর থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরাও অনুরোধ করেন, হাসপাতালে যাতে শান্তি রক্ষা করা হয়।


দিলীপ ঘোষের বক্তব্য, “জেড প্লাস নিরাপত্তা থাকা সত্ত্বেও কী করে এমন ঘটনা ঘটল তার তদন্ত হওয়া দরকার।” মমতার নিরাপত্তা দিতে রাজ্য পুলিশ ব্যর্থ বলে মন্তব্য করেন দিলীপবাবু। মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর নন্দীগ্রামে ঠিক কী ঘটেছিল, তার তদন্তের দাবি জানিয়েছে বিজেপি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.