প্রথম পাতা খবর মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণের পূর্ভাবাস আগে থেকেই ছিল, কমিশনে গিয়ে অভিযোগ পার্থর

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণের পূর্ভাবাস আগে থেকেই ছিল, কমিশনে গিয়ে অভিযোগ পার্থর

90 views
A+A-
Reset

ডেস্ক: আক্রান্ত মমতা বন্দ্যোপাধ্যায়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশনের কাছে যায় তৃণমূলের প্রতিনিধি দল। এদিন পার্থ চট্টোপাধ্যায়, ডেরেক ও ব্রায়েন অভিযোগ করেন , মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণের পূর্ভাবাস আগে থেকেই ছিল।
পার্থ চট্টোপাধ্যায় সরাসরি বিজেপিকেই নিশানা করেন। অভিযোগ জানিয়ে বেরোনোর পথে সাংবাদিকদের পার্থ বলেন, ‘একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী, তার উপর যে আঘাত হানা হবে, তার পূর্বাভাস ছিল। বিজেপি নেতা, সাংসদদের বক্তব্যে এটা পরিষ্কার ছিল, তাঁর উপর আক্রমণ করা হতে পারে।’


মমতার আক্রান্ত হওয়ার ঘটনায় যারা প্রশ্ন তুলছেন, তাঁরা গিয়ে হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে কথা বলে আসুন। কটাক্ষ ডেরেক ও’ব্রায়েনের। নির্বাচন কমিশনের কাছে নালিশ জানানোর পর এই মন্তব্য করেছেন পার্থ, ডেরেক।
আক্রান্ত হওয়ার ঘটনায় যারা প্রশ্ন তুলছেন, তাঁরা গিয়ে হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে কথা বলে আসুন। কটাক্ষ ডেরেক ও’ব্রায়েনের। নির্বাচন কমিশনের কাছে নালিশ জানানোর পর এই মন্তব্য করেছেন পার্থ, ডেরেক।

আরও পড়ুনঃ নন্দীগ্রামে আক্রান্ত মমতা, আজ কমিশনে যাচ্ছে তৃণমূল

গতকালের ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কমিশন। এমনকী রাজ্য প্রশাসনকে স্বতঃপ্রণোদিত মামলা করার পরামর্শও দিয়েছে। কিন্তু এদিন পার্থ কমিশনের বিরুদ্ধেই সুর চড়িয়েছেন, প্রশ্ন তুলেছেন নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়েও।
পার্থর অভিযোগ, ‘এ রাজ্যের আইনশৃঙ্খলা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বজায় ছিল। কিন্তু নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশের পরই কমিশন আইন-শৃঙ্খলা আধিকারিকদের বদলি করলেন। মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে প্রার্থী হওয়ার পর রাজ্য পুলিশের ডিজি’কে অপসারিত করলেন। তার পরদিনই হামলা হল।’

অন্যদিকে, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার অভিযোগে মামলা দায়ের হল বৃহস্পতিবার। শেখ সুফিয়ানের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করল পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ।৩৪১ ও ৩২৩ নম্বর ধারায় মামলা রুজু। অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু। এ দিন সকালে ঘটনাস্থলে হাজির হয়ে পুরো ঘটনার বিস্তারিত খবর নেন পুলিশ-প্রশাসনের আধিকারিকরা। পূর্ব মেদিনীপুর জেলাশাসক বিভু গোয়েল এবং পুলিশ সুপার প্রবীণ প্রকাশ নন্দীগ্রামের বিরুলিয়া বাজার পরিদর্শন করেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.