প্রথম পাতা খবর ব্রিগেডের জনগর্জন সভার পর ১২ মার্চ হাবড়ায় সভা মুখ্যমন্ত্রীর

ব্রিগেডের জনগর্জন সভার পর ১২ মার্চ হাবড়ায় সভা মুখ্যমন্ত্রীর

77 views
A+A-
Reset

কলকাতা: এবার উত্তর ২৪ পরগনা জেলায় যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর, আগামী ১০ মার্চ ব্রিগেডের জনগর্জন সভার পর ১২ মার্চ উত্তর ২৪ পরগনার হাবড়ায় যাবেন মুখ্যমন্ত্রী।

রাজনৈতিক ভাবে মমতার হাবড়া সফর গুরত্বপূর্ণ হতে চলেছে। বিশেষ করে মতুয়া ভোটের নিরিখে এ বারের সফর গুরত্বপূর্ণ হতে চলেছে। লোকসভা ভোটের আগেই সিএএ কার্যকর হবে বলে বারবার দাবি করেছে বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতা। সেই জায়গায় দাঁড়িয়ে মতুয়াদের উদেশে কী বার্তা দেন মমতা, সেটাও দেখার।

অন্য় দিকে, হাবড়ার বিধায়ক তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী ও প্রাক্তন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বর্তমানে কেন্দ্রীয় তদন্তকারী হাতে গ্রেফতার হয়ে রয়েছেন। লোকসভা নির্বাচনকে সামনে রেখে উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল নেতৃত্বকেও গুরুত্বপূর্ণ বার্তা দিতে পারেন দলনেত্রী।

উল্লেখযোগ্য ভাবে, গত ৬ মার্চ উত্তর ২৪ পরগনা বারাসতে সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভায় হাজির করা হয়েছিল সন্দেশখালির নির্যাতিতদের। তাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। কার্যত তার পর পরই হাবড়ায় সভা করবেন মুখ্যমন্ত্রী। যে কারণে এই সভা একাধিক দিক দিয়ে বিশেষ তাৎপর্যপূর্ণ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.