ব্রিগেডের জনগর্জন সভার পর ১২ মার্চ হাবড়ায় সভা মুখ্যমন্ত্রীর

কলকাতা: এবার উত্তর ২৪ পরগনা জেলায় যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর, আগামী ১০ মার্চ ব্রিগেডের জনগর্জন সভার পর ১২ মার্চ উত্তর ২৪ পরগনার হাবড়ায় যাবেন মুখ্যমন্ত্রী।

রাজনৈতিক ভাবে মমতার হাবড়া সফর গুরত্বপূর্ণ হতে চলেছে। বিশেষ করে মতুয়া ভোটের নিরিখে এ বারের সফর গুরত্বপূর্ণ হতে চলেছে। লোকসভা ভোটের আগেই সিএএ কার্যকর হবে বলে বারবার দাবি করেছে বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতা। সেই জায়গায় দাঁড়িয়ে মতুয়াদের উদেশে কী বার্তা দেন মমতা, সেটাও দেখার।

অন্য় দিকে, হাবড়ার বিধায়ক তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী ও প্রাক্তন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বর্তমানে কেন্দ্রীয় তদন্তকারী হাতে গ্রেফতার হয়ে রয়েছেন। লোকসভা নির্বাচনকে সামনে রেখে উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল নেতৃত্বকেও গুরুত্বপূর্ণ বার্তা দিতে পারেন দলনেত্রী।

উল্লেখযোগ্য ভাবে, গত ৬ মার্চ উত্তর ২৪ পরগনা বারাসতে সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভায় হাজির করা হয়েছিল সন্দেশখালির নির্যাতিতদের। তাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। কার্যত তার পর পরই হাবড়ায় সভা করবেন মুখ্যমন্ত্রী। যে কারণে এই সভা একাধিক দিক দিয়ে বিশেষ তাৎপর্যপূর্ণ।

Related posts

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার

গুজরাতের বিরুদ্ধে মাঠে না নেমেই আইপিএল ২০২৪ কোয়ালিফায়ারে কেকেআর!

বৃষ্টি কমলেই তাপমাত্রা বৃদ্ধি, কী বলছে আবহাওয়ার পূর্বাভাস