প্রথম পাতা খবর কাকে সুবিধা দেওয়ার জন্যে বাংলায় ৮ দফায় ভোট? সাংবাদিক বৈঠকে তীব্র আক্রমণ মমতার

কাকে সুবিধা দেওয়ার জন্যে বাংলায় ৮ দফায় ভোট? সাংবাদিক বৈঠকে তীব্র আক্রমণ মমতার

65 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : বাংলায় ৮ দফায় ভোটগ্রহণের নেপথ্যে রয়েছে বিজেপির হাত। অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। তামিলনাড়ু, কেরলে এক দফায় ভোট হচ্ছে অথচ বাংলায় ৮ দফায়?

প্রশ্ন তুললেন তৃণমূল নেত্রী। এ দিন সাংবাদিক বৈঠকে তিনি বলেন, কোথাও কোথাও একটা প্রশ্ন উঠছে। বিহারে ২৪০টি আসনে ৩টি দফায় নির্বাচন হল। অসমে ৩ দফায়।

তামিলনাড়ুতে ২৩৪টি আসনে একদিনে ভোটগ্রহণ হচ্ছে।। কেরলে সিপিএমের সরকার। সেখানেও এক দফায়। বাংলায় ২৯৪টি আসন। ৮ দফায় ভোট কেন?’

বিজেপির কথাতেই ৮ দফায় ভোটগ্রহণ হচ্ছে বলে অভিযোগ করেন মমতা। তাঁর কথায়, কাকে সুবিধা করে দেওয়ার জন্য ৮ দফায় নির্বাচন? নির্বাচন কমিশন রাজ্যকে সুবিচার না দিলে কোথায় যাবে জনগণ?

বিজেপির নির্দেশেই এটা করা হয়েছে। এমনকি গোটা জেলায় একদিনে নির্বাচন হচ্ছে না। ২৭ মার্চ নির্বাচন করছেন পুরুলিয়ায়। বাঁকুড়াটা ভাগ করেছে।

আরও পড়ুন : মহারণে নারীশক্তি, মহিলা ভোট টানতে নারী দিবসে পথে নামছেন মমতা

পূর্ব মেদিনীপুরে পার্ট ওয়ান। বিএ পার্ট ওয়ান শেখাচ্ছে! দক্ষিণ ২৪ পরগনায় আমাদের জোর বেশি তাই তিন দফায় ভোট করা হচ্ছে। বাঁকুড়া পার্ট টু। এগুলি নরেন্দ্র মোদী ও অমিত শাহ বলে দিয়েছে? তীব্র আক্রমণ করেন বাংলার মুখ‍্যমন্ত্রী।

এরপরই মোদী-শাহকে মমতার চ্যালেঞ্জ, ৩০ দিনের খেলা খেলবেন? আমাদের যায় আসে না। হারিয়ে ভূত করে দেব।

আপনারা জেলাকে ভাঙছেন। ভাই-ভাইকে ভাঙছেন। হিন্দু-মুসলিমকে ভাঙছেন। আপনারা বাঙালি-রাজবংশী ভাঙছেন। আপনারা টোটাল দেশটাকে ভাঙছেন। বাংলার নিজের মেয়ে মমতা ব্যানার্জি বলছি, বাংলাকে আমি ভালো চিনি। জেলা থেকে বিধানসভা কেন্দ্র সব চিনি।

বাংলাকে অশান্ত করার চেষ্টার জবাব দেবে জনতা। বহিরাগত গুন্ডারা বাংলা শাসন করবে না।

কমিশনের উদ্দেশে মমতার বার্তা, বিজেপির চোখ দিয়ে বাংলাকে দেখবেন না, অনুরোধ করছি নির্বাচন কমিশনকে। ২০১৯ সালে বিবেক দুবে পর্যবেক্ষক ছিলেন। তিনিই ফের পর্যবেক্ষক হলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী যেন ক্ষমতার অপব্যবহার না করেন। প্রধানমন্ত্রীকেও তাই বলছি। যত নেতা আছে নিয়ে আসুন। এত ভয় আমাকে!

পুরো কেন্দ্রীয় সরকারের সমস্ত সংস্থাকে নিয়ে এই পরিকল্পনা তৈরি করেছে। নির্বাচনের পর পুরস্কার দিতে হবে। আমরা জিতব।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.