‘অরিজিৎ মা-মাটি-মানুষের লোক’, গায়কের ইচ্ছাপূরণে সাহায্যের আশ্বাস মুখ্যমন্ত্রীর

সাগরদিঘি: সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহ (Arijit Singh) মুর্শিদাবাদের ছেলে। সোমবার তাঁর জেলায় দাঁড়িয়েই পাশে থাকার আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

এ দিন মুর্শিদাবাদের সাগরদিঘিতে বক্তৃতা করার সময়সঙ্গীতশিল্পীর ভূয়সী প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী। দিলেন তাঁর নতুন উদ্যোগে পাশে থাকার আশ্বাসও। মুর্শিদাবাদের জঙ্গিপুরে মেডিক্যাল কলেজ ও হাসপাতাল গড়তে চান গায়ক। এই ইচ্ছার কথা মুখ্যমন্ত্রীকে জানিয়েছিলেন অরিজিৎ।

অরিজিতের সেই ইচ্ছার কথা তুলে ধরেই মুখ্যমন্ত্রী বলেন, “মুর্শিদাবাদ জেলার ছেলে অরিজিৎ খুব ভালো গান করেন। আজকে সারা বিশ্বের গর্ব। অরিজিৎ আমাকে বলেছে দিদি, জঙ্গিপুরে আমি একটি হাসপাতাল করতে চাই। আজকে ওর জেলায় দাঁড়িয়েই আমি বলছি, তুমি হাসপাতাল করো, জঙ্গিপুরে করো বা মুর্শিদাবাদে, যা যা সাহায্য লাগে আমি দেব। অরিজিৎ মা মাটি মানুষের লোক। মাটিতে চলার লোক। দেখবেন, ওঁর কোনও অহংকার নেই। ওঁর নিজের গুণই ওঁর সবচেয়ে বড় অহংকার, অলঙ্কার। এই ধরনের যা যা কাজ হবে আমরা করব”।

প্রসঙ্গত, ১৫ ডিসেম্বর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর সামনে ‘দিলওয়ালে’র গান ‘রং দে তু মোহে গেরুয়া’র কয়েকটা লাইন গাইবার জন্য বিতর্কের সৃষ্টি হয়। তার পর পরই ইকো পার্কে অরিজিতের অনুষ্ঠান বাতিলের খবর প্রকাশ্যে আসে। যা নিয়ে রাজনৈতিক বিতর্কের জল গড়ায় অনেক দূর।

Related posts

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার

গুজরাতের বিরুদ্ধে মাঠে না নেমেই আইপিএল ২০২৪ কোয়ালিফায়ারে কেকেআর!

বৃষ্টি কমলেই তাপমাত্রা বৃদ্ধি, কী বলছে আবহাওয়ার পূর্বাভাস