প্রথম পাতা খবর হুইল চেয়ারই সঙ্গী, সোমবার থেকেই নির্বাচনী প্রচারে নামছে মমতা

হুইল চেয়ারই সঙ্গী, সোমবার থেকেই নির্বাচনী প্রচারে নামছে মমতা

87 views
A+A-
Reset

ডেস্ক: সোমবার থেকে নির্বাচনী প্রচারে নামছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। হুইল চেয়ারকে সঙ্গী করেই জেলা সফরে যাবেন তিনি।   


শুক্রবার বাড়ি ফিরে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ঘনিষ্ঠ মহলে বলেছেন, “আঘাত , যন্ত্রনা সব কিছুর পরেও বলছি, মানুষের কাছে গিয়ে আমাকে দাঁড়াতেই হবে। কারণ নির্বাচন একটি বড় রাজনৈতিক সংগ্রাম। সেখানে মানুষই আমার একমাত্র শক্তি। তাই নিজেরে কষ্টের থেকে মানুষের সামনে পৌঁছানো আমার কাছে বেশি জরুরি।”


জানা গিয়েছে, সোমবার পুরুলিয়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৫ মার্চ পুরুলিয়ার বাঘমুন্ডি ও বলরামপুরে জনসভা করবেন তৃণমূল নেত্রী। প্রথমে দুপুর দেড়টা নাগাদ বাঘমুন্ডি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ঝালদা হাটতলায় জনসভায় যোগ দেবেন। এরপর বিকাল তিনটেয় বলরামপুর বিধানসভা কেন্দ্রের রথতলার কাছে মেসির মাঠে দ্বিতীয় জনসভা রয়েছে। 


পুরনো সূচি অনুযায়ী প্রথমে পুরুলিয়া, তারপর বাঁকুড়া ও শেষে ঝাড়গ্রাম জেলায় তাঁর কর্মসূচি ছিল। সেইমতোই জেলা সফর করবেন মুখ্যমন্ত্রী ।


জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়কে হুইল চেয়ার ব্যবহার করেই আপাতত চলাফেরা করতে হবে। গাড়ির পিছনের আসন খুলে সেখানে হুইল চেয়ার লাগিয়ে তৃণমূল সুপ্রিমোর বসার ব্যবস্থা করা হবে। এটাই চিকিৎসকদের পরামর্শ। তারপর তিনি মঞ্চে উঠবেন হুইল চেয়ার করে। মঞ্চ থেকে মঞ্চের নিচ পর্যন্ত সিঁড়ির পরিবর্তে একটি ramp বানানো হবে সবকটি সভাস্থলে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.