অসম ও উত্তরপ্রদেশেও ভোটপ্রচারে যাচ্ছেন মমতা

কলকাতা: লোকসভা ভোটের প্রচারে এবার ভিন রাজ্যে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়। বাংলার ৪২ আসনের পাশাপাশি, অসম ও উত্তরপ্রদেশের বেশ কয়েকটি জায়গায় প্রচার করবেন তিনি। তবে, এ ব্যাপারে এখনও চূড়ান্ত তালিকা তৈরি হয়নি বলে দলীয় সূত্রে খবর।

তৃণমূল সূত্রে খবর, আগামী ১৭ এপ্রিল অসম যেতে পারেন মমতা। সেখানে দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করবেন। চলতি মাসেই তাঁর উত্তরপ্রদেশ যাওয়ার কথা রয়েছে। তবে সে রাজ্যে কবে, কোথায় সভা করবেন তার দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। সেখানে কত দিন থাকবেন, কোন কোন জায়গায় সভা করবেন তার বিস্তারিত কিছু জানা যায়নি।

বলে রাখা ভালো, লোকসভা নির্বাচনে অসমে চার আসনে প্রার্থী দিয়েছে তৃণমূল। এর মধ্যে রয়েছে, কোকরাঝাড়, বরপেটা, লখিমপুর ও শিলচর। এই চার আসনের চার প্রার্থী হলেন, গৌরীশংকর সরনিয়া, আবুল কালাম আজাদ, ঘনকান্ত চুতিয়া এবং রাধাশ্যাম বিশ্বাস। এঁদেরই হয়ে প্রচারে যাবেন মমতা।

ও দিকে, উত্তরপ্রদেশের ভদোহী আসনটি এবারের ভোটে সমাজবাদী পার্টি এবার ছেড়েছে তৃণমূলকে। সেখান থেকে ঘাসফুল শিবিরের প্রার্থী হিসেবে ললিতেশ পতি ত্রিপাঠীর নাম ঘোষণা করা হয়েছে। তাঁর হয়ে প্রচার করতে উত্তরপ্রদেশেও যেতে পারেন মমতা।

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের