প্রথম পাতা খবর নন্দীগ্রামে প্রচারে গিয়ে আহত মমতা, ঘটনার তদন্তের ভার নিল সিআইডি

নন্দীগ্রামে প্রচারে গিয়ে আহত মমতা, ঘটনার তদন্তের ভার নিল সিআইডি

169 views
A+A-
Reset

কলকাতা: নন্দীগ্রামে মমতার আহত হওয়ার ঘটনার তদন্তের ভার নিল সিআইডি। এতদিন জেলা পুলিশ এই ঘটনার তদন্ত করছিল। ঘটনার ১০ দিন পর তদন্তভার নিয়ে বিশেষ তদন্তকারী দল গঠন করলেন গোয়েন্দারা। আগামিকালই নন্দীগ্রাম পৌঁছবে তদন্তকারী দল।    

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় ষড়যন্ত্রের অভিযোগ করে দাবি করেছিলেন, ৪-৫জন ধাক্কা দেয়। গাড়ির দরজার চাপে আঘাত লাগে পায়ে। এরপর প্রতিটি নির্বাচনী সভায় বিজেপির দিকে আঙুল তুলেছেন মমতা। এই ঘটনায় নির্বাচন কমিশনে রিপোর্ট পাঠান মুখ্যসচিব। ঘটনাস্থল ঘুরে দেখেন জেলা পুলিশের আধিকারিকরা। তদন্তে যান কমিশন নিযুক্ত রাজ্যের পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। এর পর কমিশনকে আলাদা রিপোর্ট দেয় রাজ্য পুলিশ ও পর্যবেক্ষক। কিন্তু কোনও রিপোর্টেই চক্রান্তের কোনও উল্লেখ নেই। বরং ইঙ্গিত দুর্ঘটনার দিকে।

আরও পড়ুন : “আমরা চিরকালই দিদির পাশে ছিলাম, থাকব’, তৃণমূলে যোগ দিয়ে বললেন তৃণা-নীল 

এর মধ্যে বিবেক দুবের রিপোর্ট পেয়ে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা বিবেক সহায়কে সাসপেন্ড করে কমিশন। সঙ্গে বদলি করা হয় পূর্ব মেদিনীপুরের জেলাশাসক ও পুলিশ সুপারকে। কমিশনের তরফে জানানো হয়, মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতি ছিল। 

বিজেপি নেতারাও কটাক্ষ করছেন তৃণমূল নেত্রীকে। তদন্তের দাবিতে নির্বাচন কমিশনেও গিয়েছেন। এই পরিস্থিতিতে সিআইডি তদন্ত শুরু করছে। আগামিকাল ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শী, স্থানীয়দের সঙ্গে কথা বলবেন সিটের সদস্যরা। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.