প্রথম পাতা খবর  ‘অন্যায় করলে থাপ্পড় দেবেন, এই নির্বাচন দিল্লির নয় বাংলা’: মমতা

 ‘অন্যায় করলে থাপ্পড় দেবেন, এই নির্বাচন দিল্লির নয় বাংলা’: মমতা

197 views
A+A-
Reset

ডেস্ক: শেষবেলায় পাথরপ্রতিমায় নির্বাচনী প্রচারে মমতা। সেখান থেকেই বিজেপিকে তোপ দাগলেন। আমার তো একটা পায়ে চোট। মা-বোনেরা দুটো পা দিয়ে আমাকে এগিয়ে দেবে। ভাঙা পায়েই যা খেলব না, বিজেপিকে বোল্ড আউট করে দেব।’  ‘অন্যায় করলে থাপ্পড় দেবেন। এই নির্বাচন দিল্লির নয় বাংলা। বাংলায় যে উত্তরপ্রদেশের লোকেরা থাকে, তাঁদের বহিরাগত বলি না।


এদিন দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত পাথরপ্রতিমার জনসভায় ফের একবার বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন তিনি। এদিন তিনি বলেন, ‘আমি বিজেপি পার্টির মতো ধান্দাবাজ নই, যেটা বলি সেটা করে দেখাই। আমফান-পরবর্তী পরিস্থিতিতে ত্রাণের অর্থ বরাদ্দে কেন্দ্রের প্রতি বঞ্চনার অভিযোগ মুখ্যমন্ত্রীর। 


এদিন সভায় আমফানের প্রসঙ্গ টেনে এনে, কেন্দ্রের অভিযোগ খারিজ করে পাল্টা তোপ দেগে বলেন,  ‘পিএম কেয়ার্সের নামে টাকা তুললেও কেউ টাকা পায়নি।দুর্গত মানুষের সাহার্যার্থ্যে কার্পণ্য করেনি তৃণমূল। আমফানের পরে ১০০০ কোটি টাকা দিয়েছে কেন্দ্র। এটা কার টাকা ? মাছের তেলে মাছ ভাজা। এক টাকাও দেয়নি। এত বড় দুর্যোগে একটা-দুটো ভুল তো হতেই পারে। আমফানের পর রাজ্য ৭০০০ কোটি টাকা দিয়েছে। ২১ লক্ষ বাড়ি তৈরির জন্য ২০০০ কোটি টাকা দিয়েছে রাজ্য।

আরও পড়ুন: বারমুডা পরুন’ মমতাকে কুরুচিকর মন্তব্য দিলীপের, ক্ষমা চাইতে হবে’ দাবি তৃণমূলের


বিজেপিকে বাইরে থেকে গুন্ডা আনাচ্ছে। এবার পড়ুয়াদের জন্য ১০ লক্ষ টাকার ক্রেডিট কার্ড। পড়াশোনার খরচের জন্য ক্রেডিট কার্ড থেকেই খরচা করবে। বিদেশে পড়াশানো করে বাংলায় ফিরে আসবে পড়ুয়ারা।ক্ষুদ্র শিল্পে আরও ১ কোটি ৩২ লক্ষ কর্মসংস্থান হবে। বছরে দুবার করে চারমাস দুয়ারে সরকার হবে।’
বিস্তারিত আসছে…

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.