প্রথম পাতা খবর ঝাড়গ্রামে শিল্প হোক, আমি চাই, গোপীবল্লভপুরে মমতা

ঝাড়গ্রামে শিল্প হোক, আমি চাই, গোপীবল্লভপুরে মমতা

89 views
A+A-
Reset

ডেস্ক: ঝাড়গ্রামে সার্কিট ট্যুরিজম কাজ চলছে। আমি চাই এখানে অনেক শিল্প হোক। মানুষ ঝাড়গ্রাম, গোপীবলভপুর, লালগড়কে দেখতে আসুক। এদিন গোপীবল্লভপুরে বললেন মমতা। বিজেপি আদিবাসীদের জমি কেড়ে নেয়। সারা দেশে ৪০ শতাংশ বেকারি বেড়েছে। বাংলায় বেকারি কমে গেছে। সারা ভারত বাংলার দিকে তাকিয়ে আছে। বিজেপি সব থেকে বড় চোর। বিজেপি শাসিত উত্তর ভারতে মেয়েদের ওপর অত্যাচার সবথেকে বেশি।’


বছরে চারমাস করে দুয়ারে সরকার হবে। নাম লেখালেই সব সরকারি সুযোগ পাওয়া যাবে। আগামীদিনে মানুষের দরজায় রেশন পৌঁছে যাবে। বিনামূল্যে খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা। সরকার থেকে বাচ্চারা জুতো, বই, মিড-ডে মিল ব্যাগ পায়।’
বিজেপি নেতারা কখনও কখনও আসেন। ফাইভ স্টার হোটেল থেকে খাবার আনিয়ে খান। একটা তফশিলি গ্রামবাসীকে বলে তোমার ঘরটা ভাড়া দেবে। ৫ হাজার টাকা দেয় তাদের। তাঁদের বাড়িতে বসে খাবে, লোক দেখাবে। খায় কিন্তু হোটেল থেকে আনা খাবারটাই। শুধু গ্রামবাসীদের তৈরি করা খাবার সাজিয়ে রাখে। এটা তফসিলিদের অপমান, বলেন মমতা।


তিনি বলেন , আমাকে সারাজীবন মেরেছে। আগে মারত সিপিএম, এখন মারে বিজেপি। সিপিএমের হার্মাদরা এখন বিজেপিতে। আমার মাথা ভেঙে দিয়েছে, আমার কোমরে চোট, বেল্ট পরে ঘুরি। বিজেপিরা লুঠেরারা এলে রুখে দাঁড়ান। আমরা সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দিতে চেয়েছিলাম। আমরা চিঠি দিয়েছিলাম। বলেছিলাম ভ্যাকসিনের টাকা আমরা দিয়ে দেব। কথা শোনেনি মোদী সরকার। বিহারে টিকার প্রতিশ্রুতি দিয়েছিল। এখনও বিহারে মানুষ টিকা পাননি। 

আরও পড়ুনঃ বিজেপিকে বলছি আমাকে স্তব্ধ করতে পারবে না, হুঁশিয়ারি মমতার


দুঃশাসনের ফ্যাক্টরি বিজেপি। আমাদের চোর বলে! সবচেয়ে বড় দুর্নীতিবাজ বিজেপি। বিজেপি ঝাড়গ্রামের মানুষদের সমস্যার কথা জানে না। আপনাদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল। এবার আপনারা শূন্য করে দিন।
বিস্তারিত আসছে…

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.