তৃণমূল এজেন্টের টুপিতে ‘মমতার লোগো’, খুললেন অগ্নিমিত্রা

ডেস্ক: আসানসোলের ২৮৭নং বুথের মধ্যে তৃণমূলের এজেন্ট মমতা বন্দোপাধ্যায়ের লোগো দেওয়া নীল রঙের টুপি পরে বসে আছেন। সোমবার বুথে পরিদর্শনে গিয়ে একেবারে হাতেনাতে সেই এজেন্টকে ধরে ফেলেন আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। তখন তার টুপি খুলে দেন অগ্নিমিত্রা। 


এরপর তিনি অভিযোগ করেন, “নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী কোনও দলীয় চিন্থ নিয়ে বুথে থাকা যায় না। ওই এজেন্ট নাকি সেটি জানেন না! কী করে ওই ব্যক্তি এই টুপি পরে বসতে পারেন? এজেন্ট কেন জানেন না এই ছোট ছোট নিয়ম গুলি? মুখ্যমন্ত্রী কেন শিখিয়ে পাঠান না!”

অবশেষে কিছুটা হলেও ব্যাপারটা বুঝতে পারেন ওই এজেন্ট। তাঁর সোজাসাপটা উত্তর, তিনি এসব নিয়মকানুন ঠিক জানেন না। কিন্তু বুথে তো প্রিসাইডিং অফিসার রয়েছে। তাঁর তো সব দিক দেখার কথা। তিনি আগেই আপত্তি করেননি কেন? তবে তিনি বলেন,  তাঁর শরীর ভালো নয়। তিনি এসব দেখেননি। কিন্তু কোনওভাবেই বিষয়টিকে হালকাভাবে দেখতে নারাজ আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।

আরও পড়ুন: রেকর্ড গড়ে একদিনে সংক্রমিত ৩ লক্ষ ৫২, মৃত ২,৮১২


এই ঘটনায় পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি বলেন, ‘ওনার পা এর তলা থেকে মাটি সরে যাচ্ছে। তিনি নিজের মাথার চুল ছিড়তে পারছেন না। তাই টুপি ছিড়ে ফেলে দিচ্ছেন’। 

Related posts

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার

গুজরাতের বিরুদ্ধে মাঠে না নেমেই আইপিএল ২০২৪ কোয়ালিফায়ারে কেকেআর!

বৃষ্টি কমলেই তাপমাত্রা বৃদ্ধি, কী বলছে আবহাওয়ার পূর্বাভাস