প্রথম পাতা খবর শিয়ালদহ শাখায় টানা ২০ দিন চলবে না এক গুচ্ছ লোকাল ট্রেন

শিয়ালদহ শাখায় টানা ২০ দিন চলবে না এক গুচ্ছ লোকাল ট্রেন

53 views
A+A-
Reset

কলকাতা: দমদমে রক্ষণাবেক্ষণ কাজের জেরে টানা ২০ দিন শিয়ালদহ শাখার বেশ কিছু লোকাল ট্রেন বাতিল। ফের যাত্রী ভোগান্তির আশঙ্কা।

জানা গিয়েছে, দমদমের পাঁচ নম্বর প্ল্যাটফর্মের আধুনিকীকরণ এবং রক্ষণাবেক্ষণের কাজের জন্য টানা ২০ দিন ব্যাহত হবে ট্রেন চলাচল। আগামী ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত দমদমের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে কাজ চলবে। সেই কারণে বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। একই সঙ্গে কয়েকটি ট্রেনের রুট সংক্ষিপ্ত এবং পরিবর্তন করার কথাও জানিয়েছে রেল।

বাতিল ট্রেন

০৩৫১ মাজেরহাট-বারাসত, ৩০৩১১ মাজেরহাট-বারাসত, ৩৩৩১১ বারাসত-হাসনাবাদ, ৩০৩২২ হাসনাবাদ-বিবাদী বাগ, ৩০১৪৫ বিবাদী বাগ-কল্যাণী জংশন, ৩০৩৫৭ মাজেরহাট-মধ্যমগ্রাম, ৩০৩৫৮ মধ্যমগ্রাম-মাজেরহাট, ৩০৩৬১ মাজেরহাট-হাসনাবাদ, ৩৩২৮২ হাসনাবাদ-দমদম জংশন, ৩৩২৩১ দমদম-ব্যারাকপুর, ৩৩২৩২ ব্যারাকপুর-দমদম, ৩৩২৭১ দমদম-গোবরডাঙা, ৩৩৬৮৬ গোবরডাঙা-শিয়ালদহ, ৩০৩৩৩ মাজেরহাট-হাবরা, ৩০৩৩২ হাবরা-মাজেরহাট, ৩০৩৫৩ মাজেরহাট-দত্তপুকুর, ৩০৩১৪ দত্তপুকুর-মাজেরহাট, ৩০৩১৩ মাজেরহাট-বারাসত, ৩৩৪৩৫ শিয়ালদহ-বারাসত, ৩১২২৩ শিয়ালদহ-ব্যারাকপুর, ৩০১১৬ ব্যারাকপুর-বিবাদী বাগ, ৩০১১৩ বিবাদী বাগ-ব্যারাকপুর, ৩১২৪২ ব্যারাকপুর-শিয়ালদহ ও ৩০৩১২ বারাসত-মাজেরহাট। এই ২৪টি ট্রেন আগামী বৃহস্পতিবার থেকে টানা ২০ দিন (৭ মে) পর্যন্ত বন্ধ থাকবে।

রুট সংক্ষিপ্ত এবং পরিবর্তন

৩০৩৪৬ বনগাঁ-মাজেরহাট লোকাল দমদম ক্যান্টনমেন্ট পর্যন্ত যাবে। ৩০৩২৪ হাসনাবাদ-মাজেরহাট লোকাল দমদম ক্যান্টনমেন্ট পর্যন্ত যাবে। ৩০৩৪৪ বনগাঁ-মাজেরহাট লোকাল দমদম ক্যান্টনমেন্ট পর্যন্ত যাবে। ৩০১৪২ গেদে-মাজেরহাট লোকাল রহড়া পর্যন্ত যাবে এবং ৩০৭১১ লক্ষীকান্তপুর-মাজেরহাট লোকাল বালিগঞ্জ স্টেশন পর্যন্ত যাবে। একইভাবে ৩০৩৩১ মাজেরহাট-হাবরা লোকাল এই দিনগুলিতে দমদম ক্যান্টনমেন্ট স্টেশন থেকে ছাড়বে এবং ৩০৩১৭ মাজেরহাট-দত্তপুকুর লোকাল বালিগঞ্জ হয়ে আপ কর্ড লাইন দিয়ে চলাচল করবে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.