প্রথম পাতা খবর মোদীকে বাঙালি বিদ্বেষী, বিজেপিতে সম্মান পান না বাংলার সাংসদরা! তোপ বাবুলের

মোদীকে বাঙালি বিদ্বেষী, বিজেপিতে সম্মান পান না বাংলার সাংসদরা! তোপ বাবুলের

72 views
A+A-
Reset

ডেস্ক: বাবুল সুপ্রিয় তৃণমূল কংগ্রেসে যোগদানের পর কোনও বিজেপি নেতার বিরুদ্ধে কোনওরকম বিষোদ্গার করেননি। কিন্তু দিল্লি থেকে ফেরার পর তিনি প্রথম সরাসরি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন। রীতিমতো মোদীকে বাঙালি বিদ্বেষী বলে কটাক্ষ করলেন তিনি। প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই তোপ দাগলেন আসানসোলের সাংসদ। তিনি বললেন, “আমার মনে হয়, প্রধানমন্ত্রী বাঙালিদের পছন্দ করেন না। তাই গত ৭ বছরে বাংলা থেকে একজনও পূর্ণমন্ত্রী হননি।” 


বাবুলের কথায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাঙালি বিদ্বেষী। বিজেপি বাঙালি বিদ্বেষী একটা দল। তাই ভোটে জিতে আসা বাঙালিদের প্রতি কোনও সম্মান নই তাঁদের। বাঙালি সাংসসদদের প্রতি অসামঞ্জস্যপূর্ণ আচরণ করছে বিজেপি। গত সাত বছরে বাংলা থেকে একজন সাংসদকেও পূর্ণমন্ত্রী করা হয়নি বলে তোপ দাগেন বাবুল।

নয়াদিল্লি থেকে ফিরে বুধবার হাওড়া স্টেশনে তিনি বলেন, ‘‌আমার সাত বছরে নয়াদিল্লি সফরে মনে হয়েছে প্রধানমন্ত্রী বাংলা থেকে যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁদের উপর ভরসা করতে পারছেন না। তাই ক্যাবিনেট মন্ত্রী তো ছেড়েই দিলাম, একক দায়িত্ব পর্যন্ত দেওয়া হচ্ছে না। এখানে আমি শুধু আমার কথা বলছি না। এসএস আলুওয়ালিয়ার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। কংগ্রেস থেকে তিনি এসেছেন। প্রবীণ রাজনীতিবিদ। তাঁকেও কোনও দায়িত্ব দেওয়া হয়নি।’‌

আরও পড়ুন: তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরিও


তিনি বলেন, ‘‌মানুষের জন্যে কাজ করাটাই আসল ব্যাপার। সেখানে আমার যেটা মনে হয়েছে আমি সেটাই করেছি। মমতা দিদির নেতৃত্বে কাজ করতে পেরে ভালোই লাগছে।’‌


বাবুলের মন্তব্যের পাল্টা দিয়ে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, মন্ত্রিত্ব হারিয়েছেন, তাই দল ছেড়েছেন বাবুল সুপ্রিয়। যখন তিনি বিজেপিতে ছিলেন, তখন মত-পথ সব এক ছিল। সবটই ভালো লাগছিল। এখন তো অন্য কথা বলবেনই। উনি আসলে কিছুই জানেন না। দলটাই তৈরি করেছেন একজন বাঙালি। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের দলে বাঙালি বিদ্বেষ নিয়ে প্রশ্ন তোলাই অনুচিত।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.