#ModiBabuPetrolBekabu, পেট্রোপণ্যের রেকর্ড বৃদ্ধি নিয়ে মোদীকে বিঁধলেন অভিষেক

ডেস্ক: উর্ধমুখী পেট্রোপণ্যের দাম। কলকাতায়ও ১০০ ছুঁইছুঁই পেট্রলের দাম। উত্তরবঙ্গের একাধিক জেলায় সেঞ্চুরি করেছে পেট্রল। একই অবস্থা ডিজেলেরও। আর পেট্রোপণ্যের দামের এই রেকর্ড বৃদ্ধি নিয়ে কেন্দ্রকে বিঁধলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।
জ্বালানির দাম বৃদ্ধি নিয়ে এদিন টুইট করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সেখানে তিনি লিখেছেন, বিজেপি সরকারের শাসনে পেট্রোলের মূল্য ঐতিহাসিক উচ্চতায় পৌঁছে পৌঁছে গিয়েছে। পাশাপাশি তারা মানুষের ওপরে বোঝা বাড়াতেও কঠোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। ২০২০-র থেকে বিজেপির এই অবস্থান কোনও পরিবর্তন হয়নি। মানুষের দাবিকে উপেক্ষা করতে দোষারোপের পালা চালিয়ে যাচ্ছে তারা।


অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটে লিখেছেন, “আমজনতার দৈনিক জীবনযাপন আরও কঠিন করে তোলার ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে বিজেপি। যার অন্যতম উদাহরণ পেট্রপণ্যের দামের রেকর্ড বৃদ্ধি। আর এই অবস্থায় কেন্দ্রের ভূমিকা অতীতের চেয়ে খুব একটা বেশিকিছু বদল হয়নি। দেশবাসীর চাহিদার দিকে নজর না দিয়ে দোষারোপের রাজনীতি চলে যাচ্ছে।” সঙ্গে হ্যাশট্যাগ দেন #ModiBabuPetrolBekabu। 

আরও পড়ুন: কৃষক বন্ধু প্রকল্প: ১৫ দিনেই প্রথম কিস্তির টাকা পেলেন রাজ্যের ৬২ লক্ষ কৃষক!


এদিন জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে টুইট করেছেন পার্থ চট্টোপাধ্যায়ও। তিনি কটাক্ষ করে লিখেছেন, একদিকে নরেন্দ্র মোদী নাটক করছেন, অন্যদিকে দেশের মানুষ সংকটে। এখন আকাশছোঁয়া পেট্রোলের দাম নিয়ে কেন তিনি লুকিয়ে পড়লেন। হয়ত তিনি বড় মিথ্যা ভাষণের জন্য প্রস্তুতি নিচ্ছেন, বলেছেন পার্থ চট্টোপাধ্যায়।

Related posts

দেশের ৪৯টি আসনে ভোটের হার ৬০.০৯ শতাংশ, পশ্চিমবঙ্গের সাতটি আসনে ৭৪.৬৫ শতাংশ

বিজেপির বিজ্ঞাপনে হাইকোর্টের অন্তর্বর্তী স্থগিতাদেশ

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ