প্রথম পাতা খবর হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র

80 views
A+A-
Reset

ডেস্ক: হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র। আজই এসএসকেএম থেকে ছাড়া পান কামারহাটির বিধায়ক।এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড থেকে বেরিয়েই একেবারে ফুরফুরে মেজাজে ধরা দিয়েছিলেন কামারহাটির বিধায়ক। সেখান থেকে হুডখোলা জিপের স্টিয়ারিং ধরেন তিনি। এরপর সেখান থেকে যান গুরুদ্বারে। আর গুরুদ্বার থেকে বেরিয়েই ফের শ্বাসকষ্ট হয় মদন মিত্রের।


ভবানীপুরে বাড়ির কাছে মঞ্চে বক্তব্য রাখার সময় অসুস্থ বোধ করেন। শ্বাসকষ্ট শুরু হয় মদন মিত্রের। ইন হেলার নেওয়ার পরেও না কমায় রাস্তাতেই অক্সিজেন দিতে হয় তাঁকে। এরপর তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়। যদিও আপাতত সুস্থ হয়েছেন তিনি।


মদন মিত্রের পরিবারের তরফে জানা গিয়েছে, শহরের অন্যত্তম বিশিষ্ট চিকিৎসক সরোজ মণ্ডল বাড়িতে গিয়ে মদন মিত্রের চিকিৎসা করবেন। এ দিন নাতির সঙ্গে দেখা করে কামারহাটি যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় যেতে পারেননি। সেই জন্য তাঁর বিধানসভা এলাকার মানুষের কাছে ক্ষমা চেয়ে নেন।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার মুহূর্তে


এদিন দুপুর সাড়ে বারোটায় এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান মদন। এরপরই সংবাদমাধ্যম ও ফেসবুক লাইভে একসঙ্গে নানা গান গাইতে শুরু করেন তৃণমূল বিধায়ক। তাঁর গলায় এল একের পর এক গান। কখনও গাইলেন, ‘ওরে ভাই, ফাগুন লেগেছে বনে-বনে….’। 
তিনি বলেন, ‘আমাকে এই মামলা নিয়ে কিছু বলতে বারণ করা হয়েছে। ফলে এটা নিয়ে আমি কিছু বলব না। কিন্তু আমি তো ফেসবুক লাইভ করতে পারব। আমার একটা ফেসভ্যালু আছে, যতদিন তা থাকবে, ততদিন আমাকে এটা করতেই হবে।’

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.