‘গদ্দার’ ডোমজুড়ে রাজীবের বিরুদ্ধে পড়ল পোস্টার

ডেস্ক: মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করেন রাজীব বন্দ্যোপাধ্যায়।  পোস্টের পর তাঁর বিরুদ্ধে পোস্টার পড়ল তাঁরই খাসতালুক ডোমজুড়ে । রাজীবকে ‘মীরজাফর’ বলে তোপ পোস্টারে সকালে সলপ বাজার এলাকায় তৃণমূলের নামে ওই পোস্টার দেখা যায়। পোস্টারে লেখা, বিশ্বাসঘাতক রাজীব বন্দ্যোপাধ্যায়কে যেন দলে ফেরানো না হয়।


বুধবার সকালে ডোমজুড় বিধানসভার সলপ এলাকায় প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে লাগানো হল এই পোস্টার। রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতায় সরব দলের তৃণমূল কর্মীদেরই একাংশ। পোস্টারে লেখা, ‘বাংলায় ও ডোমজুর এলাকায় মীরজাফর ও গদ্দারের কোনো জায়গা নেই।‘ একই সঙ্গে তৃণমূল নেত্রীর কাছে কর্মীদের আবেদন, রাজীব বন্দ্যোপাধ্যায়কে যেন কোনও ভাবেই দলে ফেরানো না হয়। একই সঙ্গে তৃণমূল নেত্রীর কাছে কর্মীদের আবেদন, রাজীব বন্দ্যোপাধ্যায়কে যেন কোনও ভাবেই দলে ফেরানো না হয়। তাঁদের অভিযোগ, মন্ত্রিত্ব পেয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। শেষে দলের সঙ্গে ‘গদ্দারি’ করেছেন তিনি। 


এনিয়ে তৃণমূলের হাওড়া জেলা সদরের চেয়ারম্যান অরূপ রায়ের কটাক্ষ, দলে বিশ্বাসঘাতকদের জায়গা নেই। তবে উত্পল দত্ত বেঁচে থাকলে এই অভিনয় দেখে লজ্জা পেতেন। বারবার তবে এখনও প্রতিক্রিয়া মেলেনি রাজীব বন্দ্যোপাধ্যায়ের।


উল্লেখ্য, মঙ্গলবারই ফেসবুক পোস্টে দলের একাংশকে বিঁধেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীব তাঁর ফেসবুক পোস্টে লেখেন, ‘নির্বাচিত সরকারের বিরুদ্ধে ৩৫৬ ধারার জুজু না দেখিয়ে কোভিড ও ইয়াস মোকাবিলায় বাংলার মানুষের পাশে থাকা উচিত।’ তিনি আরও লিখেছেন, ‘রাজনীতির ঊর্ধ্বে উঠে দুর্যোগ বিধ্বস্ত বাংলার পাশে থাকুন। সবার ইয়াস-করোনায় বিপর্যস্ত বাংলার পাশে থাকা উচিত।’

আরও পড়ুন: আজ সারা রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস

বোঝা যাচ্ছে স্পষ্টতই রাজীব দলের নীতি এবং অবস্থানের বিরোধিতা করছেন। দলের তরফে যখন ভ্যাকসিন বন্টন-সহ নানা অভিযোগ আনা হচ্ছে, বারংবার ভোট হিংসার কথা প্রচার করা হচ্ছে, কোনও রাখঢাক না রেখেই রাজীব এর বিপক্ষে দাঁড়িয়েছেন।


রাজীব বন্দ্যোপাধ্যায় আসলে তৃণমূলে ফিরতে চাইছেন বলেই এই ধরনের পোস্ট করেছেন বলে মনে করছেন ডোমজুড়ের একাংশের তৃণমূলকর্মীরা। সলপ এলাকায় আজ সকালে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সরাসরি নাম না করে পোস্টার পড়েছে। তৃণমূলকর্মীদের নামেই ওই পোস্টার লেখা হয়েছে। পোস্টারে লেখা আছে, ‘‘তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর যে অত্যাচার মিথ্যা মামলা যে বেইমান মীরজাফরের নেতৃত্বে হয়েছিল তাদের এই বাংলায় ঠাঁই নেই।

Related posts

মাধ্যমিকে পাশের হার ৮৩.৩১ শতাংশ, ছেলেদের টেক্কা দিল মেয়েরা

আজ মাধ্যমিকের ফলাফল, কখন থেকে কোথায় কী ভাবে দেখা যাবে?

বিদায় নেবে তাপপ্রবাহ! নামবে স্বস্তির বৃষ্টি