পাবজি খেলতে খেলতে অনলাইনে প্রেম! বাংলায় উড়ে এল কর্ণাটকের যুবতী

সত্য সেলুকাস, কী বিচিত্র এই দেশ! খেলার নাম পাবজী। আপাত দৃষ্টিতে যা নিতান্তই একটি অনলাইন গেম। যেখানে প্রতিপক্ষকে প্রতিমুহূর্তে গুলি করে মারে ফেলাটাই দস্তুর, সেখানেই কিনা প্রতিপক্ষের সঙ্গে গড়ে উঠলো প্রেমের সম্পর্ক!

পাবজি খেলতে খেলতেই প্রতিপক্ষের প্রেমে পডলেন প্রতিপক্ষ যুবক যুবতী। যুবক এই বাংলারই উত্তরবঙ্গের বাসিন্দা আর যুবতী ভারতের সুদূর দক্ষিণের রাজ্য কর্ণাটকের।

জানা গিয়েছে যুবকের বাড়ি উত্তরবঙ্গের ধূপগুড়িতে। আর এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য গোটা এলাকায়। ধূপগুরির সাইনুর এর সঙ্গে পাবজী খেলতে গিয়েই পরিচয় হয় কর্ণাটকের ফ্রিজার। ধুমধাড়াক্কা গেম খেলতে খেলতে কখন যে এই সম্পর্কে প্রেমের ফুল ফুটেছে, সেটা কেউই খেয়াল করেনি।

এরপর পাবজীর নকল খেলা বন্ধ রেখে শুরু হয় আসল প্রেমের খেলা। বেশ কিছুদিন ধরেই দুজনের মধ্যে চলতে থাকে অনলাইন গেম এর পরিবর্তে অনলাইন প্রেম।

এরপর হঠাৎ করেই প্রেমিককে সারপ্রাইজ দেওয়ার লক্ষ্যে সুদূর কর্নাটক থেকে আকাশপথে উত্তরবঙ্গের ধূপগুরিতে উড়ে এল প্রেমিকা ফ্রিজা। আর তারপর একদম সোজা হাজির প্রেমিকের বাড়িতে। ঘটনার আকস্মিকতায় প্রায় হতভম্ব প্রেমিক যুবক। আর ঘটনার কথা শুনে এমন সুপারফাস্ট প্রেমিকা ফ্রিজাকে দেখতে হুমড়ি খেয়ে পড়ল ধুপগুড়ির উৎসুক জনতা।

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে