এখনই কমছে না বৃষ্টি, দুই বঙ্গেই ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা

ডেস্ক: এখনই কমছে না বৃষ্টি। দুই বঙ্গেই ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।শনিবার ও রবিবার কলকাতা-সহ পার্শ্ববর্তী এলাকায় ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে বলে জানিয়েছে হওয়া অফিস। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও রবিবার পর্যন্ত ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে, এমনটাই জানালো আবহাওয়া দফতর।


আগামী ৪৮ ঘন্টা অর্থাৎ ১৫ অগাস্ট রবিবার সকালের মধ্যে দক্ষিণবঙ্গের কোনও জেলাতেই ভারী বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। তবে সবকটি জেলারই কোনও না কোনও জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দেওয়া হয়েছে। দিনের তাপমাত্রার সেরকম কোনও পরিবর্তন হবে না বলেও পূর্বাভাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ৩০ আগস্ট অবধি বাড়ল বিধিনিষেধ, এখনই রাজ্যে চালু হচ্ছে না লোকাল ট্রেন, ঘোষণা মমতার


আগামী ২৪ ঘন্টা অর্থাৎ ১৪ অগাস্ট শনিবার সকালের মধ্যে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহার জেলার কোনও কোনও জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারী বৃষ্টি হতে পারে দার্জিলিং, কালিম্পং-এ। বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদহ জেলায়। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাৎ ১৪ অগাস্ট রবিবার সকালের মধ্যে হিমালয়ের পাদদেশ সংলগ্ন পাঁচ জেলা দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার এবং কোচবিহার জেলার কোনও কোনও জায়গায় ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে। 

Related posts

ভোটের পর ইন্ডিয়া জোটের সরকার গঠন, বাইরে থেকে সবরকম সাহায্য, বার্তা মমতার

শ্লীলতাহানির পর প্রকাশ্যে পুরনো এক ধর্ষণের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে আন্দোলনে নামছে তৃণমূল

বাড়ছে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা উপকূল ও সংলগ্ন কয়েকটি জেলায়